বন্ধুর জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা স্ট্যাটাস funny

বেশিরভাগ সময় আমরা হাসি ঠাট্টা করেই বন্ধুদের জন্মদিনে উইশ করি। কারণ বন্ধুদের সাথে আমাদের সম্পর্কটিও তেমন। দেখুন কিভাবে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny ভাবে জানাবেন (এইডা হাস্যকর)।

শুভ জন্মদিন বন্ধু। আহা কি আনন্দ আকাশে বাতাশে । গত এক বছর ধরে আমি কিছুই খাইনি শুধু আজকের দিনটির জন্য অপেক্ষা করে। মুঝে ঝলদি রেস্টুরন্ট লে চল মেরে দোস।

আমি জানি আমার মতো বন্ধু পেয়ে তুই নিজেকে অনেক ভাগ্যবান মনে করিস। আমি ও তোকে পেয়ে একটু একটু ভাগ্যবান মনে করি তবে বেশি না। তবে চিন্তা করিস না তোকে ছেড়ে যাবো না। শুভ জন্মদিন দোস্ত।

শুভ ফয়দা দিবস বন্ধু। জন্মদিনের গিফটটা চাইলে ট্রিটটাও সময় মত দিয়ে দিও। তুমি জন্মে আমার যে ক্ষতিটা করেছো ট্রিটের সাথে সেই ক্ষতিপূরণও চাই।

শুভ জন্মদিন বন্ধু। আজ এই বিশেষ দিন উপলক্ষে তোমার পকেট ফাকা করবো আমরা। পালিয়ে লাভ নেই।গর্তে ঢুকলেও খুজে বের করবো।

হেই! বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny গুলো আপনার কেমন লাগছে কমেন্ট বক্সে জানাবেন। 

See also  নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা

See also  জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস

বন্ধু তোমার জন্মদিন, জীবন হোক রঙিন, সুখী হোও চীরদিন”। আজ এই শুভ দিনে চাই তুমি হাজার বছর বেচে থাকো। আর লাল মরিচের মতো একটা বউ পাও।

এক দুই তিন, আজকে আমার বন্ধুর জন্মদিন!  শুভ জন্মদিন বন্ধু। সুখী হও জীবনে।

লক্ষ্য গোলাপ, জুঁই বন্ধু আমার তুই। জন্মদিনে অনেক শুভেচ্ছা তোকে।

দোয়া করি তুই সারাজীবন এমনটাই হাস্যজ্জল ও নিষ্পাপ থাক, অহংহার ও গাম্বীর্য্য যেন তোকে স্পর্শ করতে না পারে।

See also  চিটাগাং এর ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

আপনি ইতিমধ্যে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny ১০টি পাঠ সম্পন্ন করলেন। কোনটি আপনার খুব ভালো লেগেছে জানিয়ে যাবেন কমেন্টে। নিয়মিত পোষ্টের আপডেট পেতে আমাদের গুগল নিউজ ফলো করুন।

আপনি যদি চান তবে আপনার বন্ধু বা শুভাকাঙ্খিকে বিভিন্ন আঞ্চলিক ভাষায় জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে পারেন। আমরা ইতিমধ্যে সিলেট, বরিশাল, চট্টগ্রাম এবং নোয়াখালী সহ আরও বেশ কিছু আঞ্চলিক ভাষায় জন্মদিনের শুভেচ্ছা আমাদের ওয়েবসাইটে পাবলিশ করেছি। আপনি এই জন্মদিনের শুভেচ্ছা ক্যাটাগরি থেকে এখনই দেখে নিতে পারেন।

See also  নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা

ধন্যবাদ আপনার অনুসন্ধানের জন্য এবং আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য। আশাকরি আপনার কাঙ্খিত অনুসন্ধান আমাদের ওয়েবসাইটের মাধ্যমে পেতে সক্ষম হয়েছেন।