জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস

স্বাগত ইসুজন এর নতুন ব্লগে। যদি আপনি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস অনুসন্ধান করেন তবে সঠিক জায়গায় এসেছেন।

চলুন দেখে নিই দারুণ সব স্ট্যাটাস এখান থেকেই।

[ads1]

জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

জন্মদিনের অনন্য তিথিতে আপনাকে জানাই শুভকামনা। পূর্ণ হোক এই জীবনে সকল বাসনা। ভালো থাকুন আজীবন এতটুকুই প্রত্যাশা। জীবনের বাঁকে পূর্ণ হোক আপনার সকল আশা। জন্মদিনের প্রাণভরা শুভেচ্ছা জ্ঞাপন করছি।
শুভ জন্মদিন, আপনার জন্য রইল অশেষ দোয়া। আল্লাহ রব্বুল আলামীন আপনাকে প্রশান্তি দান করুন। বাকী জীবন সুখ ও স্বাচ্ছন্দে ভরে উঠুক।
হে আল্লাহর বান্দা, জন্মদিনে জানাই তোমায় হাজারো সুখের অভিবাদন। ভালো থেকো প্রতিটি ক্ষণে একটায় শুধু আশা। জন্মদিনে নিও আমার অনন্ত ভালোবাসা। 

[ads2]

আজকের এই দিনে আপনার সুখে ভরা জীবনের অভ্যর্থনাকে নিমন্ত্রণ জানাই । সুখের যত নবপল্লবে ভরে উঠুক আপনার পুষ্পশুভিত জীবন। শুভ জন্মদিন। 
এই সুখের দিনটি আপনার জীবনে বারবার ফিরে আসুক আনন্দের বার্তা নিয়ে। এই দোয়া কামনা করে আপনাকে জানাই শুভ জন্মদিন।

[ads3]

হে সৃষ্টিকর্তার মানব! আজ সেই বিশেষ দিন যেদিন তুমি এসেছিলে ধরায়, জানাই তোমায় জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা এই ছোট্ট ছোট্ট কথায়। শুভ জন্মদিন!
আমার জীবনে আল্লাহর দেয়া দামি উপহার গুলোর মধ্যে তুমি একটি। তোমাকে জীবন চলার পথে বন্ধু হিসেবে পেয়ে আমি কত খুশি তা তুমি জানো না। জন্মদিনের শুভেচ্ছা নিও।

[irp posts=”2485″ name=”বন্ধুকে হাস্যকর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি”]

freelancing course in bangladesh

[ads4]

যার পৃথিবীতে বন্ধু নেই সে বড় একা। আমার সৌভাগ্য আমি তোমাকে পেয়েছি। তাই আমি কখনো একাবোধ করি না। আজকের এই বিশেষ দিনটিতে আরো একবার মনে করিয়ে দি তুমি আমার সবচেয়ে আপন। শুভ জন্মদিন বন্ধু।
বন্ধুত্ব কখনো দিন ক্ষণের খাতায় হিসেব করে রাখা যায় না৷ তবুও জন্মদিন একটি বিশেষ দিন। যা আমাদের মাঝে বছরে একবারই আসে। তাই এই বিশেষ দিনে বিশেষ ভালোবাসা নাও বন্ধু। শুভ জন্মদিন।"
আমার ছোট জীবনে পাওয়া সুন্দর উপহার তুমি। কিন্তু জন্মদিনে তোমাকে দেয়ার মত আমার কিছু নেই। তাই ভালোবাসা নাও প্রাণের গহিন থেকে।
আল্লাহর কাছে সব সময় চাই তোমার মঙ্গল হোক। সফলতায় তোমার জীবনটা ভরে উঠুক। শুভ জন্মদিন বন্ধু।
আপনি ইতিমধ্যে জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস বেশ কয়েকটি পড়ে নিয়েছেন। আরও রয়েছে নিম্নে।

ইসলামিক জন্মদিনের শুভেচ্ছা

[ads5]

আমি কৃতজ্ঞ আল্লাহর কাছে এই দিনটির জন্যে। কারণ আজকের দিনে তুমি পৃথিবীতে এসে আলোকিত করেছিলে পৃথিবী। তোমাকে বন্ধু হিসেবে পেয়ে আমি অনেক খুশি। শুভ জন্মদিন। 
আল্লাহর অশেষ নিয়ামতের মধ্যে নীতিবান সৎ চরিত্রের বন্ধু একটি নিয়ামত। যা আমি তোমাকে পেয়েছি বলে অনুভব করেছি। তাই তোমার জন্মদিন আমার জন্যে অত্যান্ত খুশির একটি দিন। শুভ জন্মদিন বন্ধু।

[irp posts=”1750″ name=”চিটাগাং এর ভাষায় জন্মদিনের শুভেচ্ছা”]

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

[ads1]

শুভ জন্মদিন বন্ধু। আজকের দিনটি বিশেষ একটি দিন কারণ আল্লাহ রাব্বুল আল-আমিন তোমাকে আজকের দিনে আমাদের মাঝে পাঠিয়েছিলেন। পৃথিবীর সকল সৎ গুণে তুমি গুনান্বিত হও। শুভ জন্মদিন।
আল্লাহর রহমত আমার জীবন ভর আমি শোকর গুজরান করলেও ফুরাবে না। সেই রহমত গুলোর মধ্যে তুমি একটু বন্ধু৷ মহান রব তোমাকে ভালো রাখুন। তোমার সুন্দর ভবিষ্যৎ কামনা করছি।
মোনাজাতের আল্লাহর কাছে সব সময় চাই আমার প্রিয়জনরা ভালো থাকুক। সেই প্রিয়জনদের মধ্যে তুমিও একজন। তোমাকে পেয়ে আমি রবের কাছে কৃতজ্ঞ। ভালোবাসা নিও৷ শুভ জন্মদিন।

উপরোক্ত বন্ধুর জন্মদিনে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস পড়ে আপনার কেমন লাগলো তা কমেন্ট বক্সে জানাবেন। কোনটি আপনার পছন্দ হয়েছে তা ও জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *