স্ট্যাটাস/ উক্তি

ছেলের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

যদি আপনার ছোট, বড় অথবা একমাত্র ছেলের জন্মদিন চলেই আসে। তবে আপনার সেই আদরের ছোট ছেলেটি প্রতি বছরের ন্যায় আরও এক বছরের বড় হয়ে গেল। তাই আপনার ছেলের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এর ‍উক্তি গুলো ব্যবহার করতে পারেন। জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ছেলে। ছেলের জন্মদিনে বাবার/ মায়ের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস। ছেলের প্রথম জন্মদিনের শুভেচ্ছা। 

ছেলের জন্মদিনের শুভেচ্ছা

শুভ জন্মদিন, আমার ছোট্ট সোনা-মণি! আমরা তোমার মা-বাবা তোমাকে একজন আদর্শ মানুষ হয়ে বেড়ে উঠতে দেখেছি। আগামী বছর আমাদের এ প্রত্যাশা ছাড়িয়ে গিয়ে আরও অনেক বড় হবে, এই দোয়াই করি। বড় হও, বাবা আমার!

শুভ জন্মদিন, আমার আদরের সন্তান! তোমাকে নিয়ে অনেক গর্ব করি। এবারের জন্মদিনে তুমি হয়তো এক বছরের বড় হয়ে গেলে আন্দাজ করতে পারছো কিনা জানি না।  কিন্তু এটা মনে রেখো, তুমি কিন্তু এক বছরের চেয়ে বেশি বুদ্ধিমান হয়েছো।

আমার হাসি -খুশি ছেলেটিকে শুভ জন্মদিনের প্রাণ ঢালা শুভেচ্ছা। তুমি যতই বড় হও না কেন, আমি সবসময় তোমার পাশেই থাকব।

শুভ জন্মদিন। পুত্র, তোমার জন্য আমার জন্মদিনের শুভেচ্ছা হলঃ প্রতি বছর তোমাকে নিয়ে আসে: আরও জ্ঞান; আরো স্বপ্ন; আরো হাসি; এবং আরো শুভেচ্ছা।

শুভ জন্মদিন, পুত্র। আল্লাহ তোমার মংগল করুক। প্রতিটি জন্মদিনে তোমার জ্ঞান- বুদ্ধি বৃদ্ধি পাবে এই দোয়াই করছি।

আমার আদরের পুত্রকে শুভ জন্মদিন। তুমি আমার জীবনের আলো, যে আমাকে রোজ ভোরে তুলবে!

শুভ জন্মদিন। এই দিনটি তোমার জন্য খুব বিশেষ। এই দিন তুমি মায়ের গর্ভ থেকে জন্মলাভ করো। ভাবতেই পারছি না, সেই ছোট্ট সন্তান আমাদের আজ এত বড় হয়ে গেলো! আল্লাহর কাছে তোমার দীর্ঘায়ু ও মংগল কামনা করি।

শুভ জন্মদিন, পুত্র! তোমাকে শুভেচ্ছা জানাতে পেরে আমি খুব খুশি।

Read More:   জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস

আমার সেরা পুত্রকে শুভ জন্মদিন! মনে রাখবে- আমরা তোমাকে অনেক ভালোবাসি!

শুভ জন্মদিন পুত্র। তোমার জীবন সর্বদা আনন্দে কাটুক।  এই মহান, বড়, সুন্দর বিশ্বের যেখানেই বিচরণ কর না কেন , সর্বদা আমাদের ভালবাসা অনুভব করবে।

আমার লক্ষী পুত্রকে জানাই শুভ জন্মদিন। প্রতি বছর অতিবাহিত হওয়ার সাথে সাথে, তুমি যে পরিণত মানুষ হয়ে উঠছ, তাতে আমি বেশি বিস্মিত হচ্ছি। তুমি আমার জীবনের জন্য সবচেয়ে মূল্যবান  আনন্দ।

ছেলের জন্মদিনে বাবার স্ট্যাটাস

আমার হাসি-উজ্জ্বল ছেলের শুভ জন্মদিন। এটা সবসময় আমার কাটানো একটি ভাল সময়! তুমি আমাকে ১০ লক্ষাধিক বার সুখের হাসিতে হাসিয়েছ। তোমার জন্মদিন আনন্দে পূর্ণ হোক – এই কামনাই রইল।

আমার প্রিয় পুত্রকে শুভ জন্মদিন। তুমি একরাশ আনন্দ আর কান্নার শব্দর সঙ্গে আমার জীবনে এসেছ। আমি তোমাকে ছাড়া জীবন কল্পনা করতে পারি না, এবং তোমাকে আমার ছেলে এবং আমার প্রিয় বন্ধু বলতে পেরে আমি গর্বিত এবং ধন্য।

শুভ জন্মদিন, সুসন্তান। বছরের পর বছর ধরে তুমি আমাকে গর্বিত করেছ। সুখের আনন্দ দেয়ার জন্য তোমাকে ধন্যবাদ. জন্মদিন শুভ হোক!

শুভ জন্মদিন। তুমি তোমার জন্মদিন যার সাথেই উদযাপন কর না কেন, সেরা সময় কাটানো নিশ্চিত কর! তোমার জন্য একটি মজার এবং আনন্দ- উত্তেজনাপূর্ণ দিন কামনা করছি। মা হিসেবে আমি তোমাকে অনেক ভালবাসি!

শুভ জন্মদিন। তুমি আমার স্মার্ট, মজার, চিন্তাশীল এবং সর্বোপরি, একটি দুর্দান্ত ছেলে! এবারের জন্মদিনটিকে একটি আনন্দ মূখর দিন হিসেবে কামনা করি।

তোমাকে শুভ জন্মদিন। আমার প্রিয় পুত্র। আগামীর একটি উজ্জ্বল এবং ইতিবাচক বছরের প্রত্যাশা সহ এই গুরুত্বপূর্ণ দিনে জন্মদিনের শুভেচ্ছা পাঠালাম।

শুভ জন্মদিন, পুত্র! ভালবাসা এবং কল্যাণের সাথে জন্মদিনটি কাটুক ব্যাপক আয়োজনে। আশা করি তুমি তোমার জন্মদিনটি আনন্দের সাথে উপভোগ করবে।

শুভ জন্মদিন। এটা তোমার জীবনের বিশেষ দিন, My Son! যেকেউ কখনও আশা করতে পারে না যে তার ছেলে এত সেরাদের সেরা হতে পারে। তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা!

শুভ জন্মদিন। বছরের পর বছর ধরে তোমাকে আমরা দেখেছি যে আজ একজন মানুষ হয়ে উঠেছ।  এবং এটি আমাদের উপলব্ধি করিয়েছে যে আমাদের জীবনে তোমাকে পুত্র হিসেবে পেয়ে আমরা কতটা কৃতজ্ঞ। তোমারর জন্য একটি খুব বিশেষ জন্মদিনের শুভেচ্ছা ।

শুভ জন্মদিন আমার মিষ্টি ছেলে। এমন একটি ভালো ছেলে এবং একজন চমৎকার মানুষ হওয়ার জন্য তোমাকে খুব ধন্যবাদ। আমি তোমাকে নিয়ে খুব গর্বিত। চলো, আজ তোমার জন্মদিন উদযাপন করি!

Read More:   চিটাগাং এর ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

শুভ জন্মদিন। তোমার কথায় সবসময় ভাবছি, আমার প্রিয় ছেলে। এই বিশেষ দিনে  প্রফুল্ল জন্মদিনের শুভেচ্ছা পাঠাচ্ছি!

শুভ জন্মদিন। তোমার প্রতিটি জন্মদিনের সাথে, আমি মনে করিয়ে দিতে চাই যে, আমি কতটা ভাগ্যবান যে তোমার মতো একটি দুর্দান্ত ও ভালো ছেলে পেয়েছি। তুমি সত্যিই আমার কাছে খুব স্পেশাল। তুমি আসলেই প্রাপ্য একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা।

আমার বিশেষ ছেলেকে শুভ জন্মদিন! একটি অবিস্মরণীয় জন্মদিন উদযাপনের জন্য তোমাকে আমার ভালবাসা এবং শুভেচ্ছা পাঠাচ্ছি!

যেদিন তুমি জন্মেছিলে, সেদিন ছিল আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন। আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি। একটি চমৎকার জন্মদিন এবং একটি চমত্কার বছর কাটুক এ আশাই রইল।

আমার পুত্রকে জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা! আজ আমার প্রিয় পুত্র, জন্মগ্রহণ করে যে দিন! এটি আমাকে বড় আনন্দ উদযাপনের আহ্বান জানায়।

শুভ জন্মদিন। আজ তোমার জন্মদিন, পুত্র! এই দিন তোমার সর্বোচ্চ উপভোগ কর।

তোমাকে একটি দুর্দান্ত মজার জন্মদিনের শুভেচ্ছা জানাই! এবং মনে রাখবেন যে, এই দিনটি বছরে একবার আসে। তাই এটিকে একটি বিশেষ দিন মনে কর! আনন্দ উদযাপন কর, দিনটিকে উপভোগ কর।

আমার সুদর্শন ছেলের আজ জন্মদিন! তোমার জন্য একটি নিখুঁত দিন কাটানোর জন্য শুভেচ্ছা পাঠানো হলো। তোমার জন্মদিন উদযাপন করব ভালো মত।

আপনার ছেলের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ছেলে সম্পর্কিত এই আর্টিকেলটি আপনার কেমন লাগছে তা জানাতে ভুলবেন না কমেন্ট বক্সে। চলুন বাকী অংশ পড়া যাক:

ছেলের জন্মদিনে মায়ের শুভেচ্ছা বার্তা

শুভ জন্মদিন। আমার অসাধারণ ছেলের কাছে আমি সবসময় কৃতজ্ঞ! আজকের খুব বিশেষ দিনের উত্সব উপভোগ কর, বাছা!

শুভ জন্মদিন। আমার প্রিয় পুত্র! তোমার জন্মদিনে আমি তোমাকে জানাতে চাই যে, তুমি, আমার ছেলে, প্রথম দিন থেকেই আমার হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রেখেছ। তোমাকে হাজারো সুখের মিলন মেলায় ভরা একটি বিশেষ দিনের শুভেচ্ছা।

আমার ছেলেকে শুভ জন্মদিন জানাই। জীবন একটি দুঃসাহসিক কাজ, এবং আমি জানি তোমার পরবর্তী যাত্রা খুবই ব্যতিক্রম কিছু হতে হতে বাধ্য।

প্রিয় পুত্র, তুমি যে রকম ভালো মানুষ তার জন্য আমরা সর্বদা গর্বিত। তুমি সবসময় আমাদের অল-স্টার থাকবে। শুভ জন্মদিন!

শুভ জন্মদিন! ছেলে। আমি সর্বদা তোমার একটি সেরা এবং উজ্জ্বল ভবিষ্যত কামনা করি।

তুমি কখনো হাল ছেড়ো না। তুমি আমার ছেলে এটা  আমাকে গর্বিত করে এরকম অনেক কারণের মধ্যে অন্যতম।

শুভ জন্মদিন। তুমি রক-স্টার, পুত্র!

পুত্র, গন্তব্য যাই হোক না কেন, জেনে রাখ যে, জীবনের সঞ্চয়ে থাকা সমস্ত দুর্দান্ত জিনিস তোমার প্রাপ্য। শুভ জন্মদিন!

শুভ জন্মদিন, পুত্র। তুমি তোমার হাসি দিয়ে আমাদের বিশ্বকে আলোকিত করেছ। এবং প্রতিদিন আমাদের আরও বেশি করে বিস্মিত করাও এ কামনাই করি। তোমার সামনে আরো একটি উজ্জ্বল বছর কামনা করছি।

এখন তোমার মজা করার সময়, ছেলে। তুমি যা চাও, তা অবশ্যই তা-ই সত্য হবে। শুভ জন্মদিন!

তুমি এক পুরো মিলিয়নে একটি ছেলে। তোমার দিনটিকে সবচেয়ে বড় করে উদযাপন করব।

আজ আমরা তোমার জন্মদিন উদযাপন করছি! এবং তোমার আরও একটি মনোরম সুনিবিড় সাফল্যের বছর কামনা করছি। শুভ জন্মদিন পুত্র!

আপনার প্রিয় পুত্র সন্তানটি একটি বিশেষ জন্মদিনের যোগ্য, তাই একটি জন্মদিনের স্ট্যাটাস পছন্দ করুন, যা দেখাবে আপনি তাকে কতটা ভালোবাসেন! এবং তা আপনি সোশ্যাল মিডিয়ার শেয়ার করে আনন্দ প্রকাশ করুন।

আপনি তার পিতামাতা হতে পেরে কতটা গর্বিত সেটা জানান৷ আপনি জানেন যে,  আপনার যাই হোক না কেন বরাবরের মত আপনি আপনার ছেলেকে ভালোবাসবেন।  সে আপনার জীবনের একটি অপূরণীয় অংশ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ছেলের জন্মদিনের শুভেচ্ছা বার্তা সম্পর্কিত এই আর্টিকেলটি পড়ার জন্য। নিয়মিত আমাদের পোষ্ট আপডেট পেতে ইমেইল সাবস্ক্রাইভ করুন। ধন্যবাদ আপনাকে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button