রিভিউ

সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সকল কিছু জেনে নিন

বর্তমান সময়ে আমাদের বাংলাদেশে বিভিন্ন ধরনের কুরিয়ার সার্ভিস রয়েছে। তবে সেই সব কুরিয়ার সার্ভিস গুলোর থেকে বেশ জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করে আছে, সুন্দরবন কুরিয়ার সার্ভিস। কারন এই সুন্দরবন কুরিয়ার সার্ভিস ব্যবহার করার ক্ষেত্রে আপনি একেবারে নিশ্চিন্তে কোন পণ্য পাঠাতে পারবেন। 

তবে আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা মূলত এখন পর্যন্ত জানে না যে, সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কোন পণ্য পাঠাতে কি পরিমান টাকা প্রদান করতে হয়। এবং এই সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর শাখা কোথায় কোথায় রয়েছে। এর পাশাপাশি কোন সমস্যা সমাধানের জন্য কিভাবে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাথে যোগাযোগ করবে। সে সম্পর্কে অনেক মানুষ সঠিক তথ্য জানে না।

আর যে মানুষ গুলো সুন্দরবন কুরিয়ার সার্ভিস সম্পর্কিত এই সকল তথ্য জানেনা। সেই সব মানুষের উদ্দেশ্য করেই আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। কারণ আজকের আর্টিকেলে আপনি সুন্দরবন কুরিয়ার সার্ভিস শাখা সম্পর্কে জেনে নিতে পারবেন। 

এর পাশাপাশি সুন্দরবন কুরিয়ার সার্ভিস ট্রাকিং অ্যাপস , সুন্দরবন কুরিয়ার সার্ভিস খরচ এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিস Helpline সম্পর্কে জানতে হলে। অবশ্যই আপনাকে আজকের এই পুরো আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়তে হবে। তাহলে আর দেরি না করে চলুন সরাসরি সুন্দরবন কুরিয়ার সার্ভিস (Sundarban Courier Service) সম্পর্কে সমস্ত অজানা বিষয় জেনে নেয়া যাক।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর হেড অফিস

যদি একজন গ্রাহক হিসেবে কখনো আপনার সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর হেড অফিসের সাথে যোগাযোগ করার প্রয়োজন হয়। তাহলে আপনি খুব সহজেই এই সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিসে থাকা কর্মকর্তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আর আপনার এই কাজটি আরও সহজ করার জন্য নিচে আমি তাদের হেড অফিসের ঠিকানা দিয়ে দিচ্ছি। 

মূলত সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেড অফিস ঢাকা অবস্থিত। এবং যদি আপনি সরাসরি তাদের সঙ্গে যোগাযোগ করতে চান। তাহলে আপনাকে 24/25 দিলকুশা সি/এ, ঢাকা-১০০০ এই ঠিকানায় যেতে হবে। যদি আপনি এই ঠিকানায় যেতে পারেন। তাহলে আপনি সরাসরি সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর হেড অফিস পর্যন্ত যেতে পারবেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর ইমেইল এড্রেস

আমরা সবাই জানি যে বর্তমান সময়ে আমরা ইন্টারনেট এর যুগে বসবাস করছি। আর সে কারণেই আজকের দিনে অনেক মানুষ সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সাথে ইন্টারনেটের মাধ্যমে যোগাযোগ করতে চায়। মূলত আপনি চাইলে আপনার কোন প্রকার সমস্যার কথা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে জানিয়ে দিতে পারবেন। এবং আপনার যেসব সমস্যা রয়েছে সেগুলোর সমাধান করতে পারবেন।

আর আপনি যেন আপনার যেকোনো সমস্যা ইমেইল এর মাধ্যমে জানিয়ে দিতে পারেন। এবং আপনার সমস্যার সমাধান করতে পারেন। সে কারণে এবার আমি সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর ইমেইল এড্রেসটি আমার এই আর্টিকেলে সংযুক্ত করে দিচ্ছি। আপনি চাইলে এই ইমেইল এড্রেসের মাধ্যমে খুব সহজেই সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সাথে সরাসরি ইন্টারনেটের মাধ্যমে যুক্ত হতে পারবেন। এবং আপনার বিভিন্ন রকমের সমস্যার সমাধান করে নিতে পারবেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর ইমেইল এড্রেস টি হল: mail.sundarbancourier.com.bd

সুন্দরবন কুরিয়ার সার্ভিস পার্সেল ট্রাকিং

যদি আপনি সুন্দরবন কুরিয়ার সার্ভিস ব্যবহার করেন। তাহলে আপনি বিশেষ একটি সুবিধা ভোগ করতে পারবেন। আর সেই বিশেষ সুবিধাটি হল, পার্সেল ট্রাকিং। মূলত এই সুবিধার মাধ্যমে আপনি যদি সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কোন কিছু অর্ডার করেন। তাহলে আপনার সেই পার্সেলটি বর্তমানে কোন স্থানে আছে আপনি তা খুব সহজেই ট্রাক করে নিতে পারবেন। এবং আপনার সেই পার্সেল এর বর্তমান অবস্থা সম্পর্কে জেনে নিতে পারবেন।

তো আপনি যদি কুরিয়ার সার্ভিসের পার্সেল ট্রাকিং করতে চান। তাহলে প্রথমত আপনাকে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মূল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এবং যখন আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন। তখন আপনি ট্রাকিং নামের একটি অপশন দেখতে পারবেন। তো আপনাকে এই ট্রাকিং নামক অপশনে ক্লিক করতে হবে। 

এবং সেখানে আপনার অর্ডার নম্বরটি প্রবেশ করাতে হবে। আর যখন আপনি এই কাজ গুলো সঠিকভাবে করতে পারবেন। তখন আপনি খুব সহজেই আপনার বর্তমান পার্সেল এর সঠিক অবস্থান সম্পর্কে জানতে পারবেন। এবং কতদিন পরে আপনি আপনার পার্সেলটি হাতে পাবেন। সে সম্পর্কে সঠিক তারিখ জানতে পারবেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস Helpline নাম্বার

যদি কোন কারণে আপনার সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাথে সরাসরি কথা বলার প্রয়োজন হয়ে থাকে। সে ক্ষেত্রে আপনি সুন্দরবন কুরিয়ার সার্ভিস Helpline নাম্বারে ফোন করতে পারবেন। এবং ফোনের মাধ্যমে তাদের সাথে সরাসরি কথা বলতে পারবেন। আর আপনি যেন এই সুবিধা টি ভোগ করতে পারেন। সেজন্য আমি নিচে সুন্দরবন কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার গুলো উল্লেখ করে দিচ্ছি। আপনি চাইলে এগুলোর মধ্যে যেকোনো একটি নাম্বারে ফোন করে আপনার সমস্যা সমাধান করে নিতে পারবেন।

Sundarban Courier Service Helpline

  • 9564218
  • 9551984
  • 9559635
  • 9556952

যদি কখনো আপনার সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর সাথে সরাসরি যোগাযোগ করার প্রয়োজন হয়। তাহলে আপনি উপরে প্রদত্ত নম্বর গুলো তে ফোন করতে পারবেন। কিন্তু যখন আপনি একটি নাম্বারে ফোন করবেন, তখন উক্ত নাম্বারটি ব্যস্ত থাকতে পারে। সে ক্ষেত্রে আপনাকে পরবর্তী নম্বর গুলো তে চেষ্টা করতে হবে।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর পেমেন্ট পদ্ধতি

আমাদের মধ্যে এমন অনেক মানুষ রয়েছেন, যারা মূলত এখন পর্যন্ত জানে না যে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে পণ্য ডেলিভারি করার জন্য কোথায় পেমেন্ট করতে হয়। যে মানুষ গুলো এখন পর্যন্ত এই বিষয়টি সম্পর্কে জানে না। সেই মানুষ গুলোর উদ্দেশ্যে আমি বলবো যে, আপনি চাইলে মোট দুইভাবে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর পেমেন্ট করতে পারবেন। 

প্রথমত আপনি যে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর অফিস থেকে পণ্য ডেলিভারি করার জন্য পাঠাবেন। আপনি চাইলে সেই অফিসে সরাসরি পেমেন্ট করতে পারেন। এক্ষেত্রে আপনি যে টাকা পেমেন্ট করবেন, সেই কারণে যখন আপনার ডেলিভারি করা পণ্য কেউ নিতে আসবে। তখন তাকে কোন প্রকার টাকা দেয়ার প্রয়োজন পড়বে না।

অপরদিকে আপনি ক্যাশ অন ডেলিভারি করতে পারেন। সেক্ষেত্রে আপনাকে কোন প্রকার টাকা দেয়ার প্রয়োজন পড়বে না। বরং আপনি যাকে পণ্য ডেলিভারি করবেন। সেই ব্যক্তি যখন এই পণ্যটি নিতে আসবে। তখন তাকে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর পেমেন্ট পরিশোধ করতে হবে। মূলত এই দুই পদ্ধতি তে আপনি পেমেন্ট করতে পারবেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়ে কিছু কথা

প্রিয় পাঠক, বর্তমানে আমাদের বাংলাদেশে বিভিন্ন প্রকার কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান থাকলেও সুন্দরবন কুরিয়ার সার্ভিস হলো অন্যতম। আর আপনি যদি সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে পণ্য ডেলিভারি করতে চান। তাহলে অবশ্যই আপনাকে সুন্দরবন কুরিয়ার সার্ভিস শাখা অফিস, সুন্দরবন কুরিয়ার সার্ভিস Helpline এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিস পেমেন্ট পদ্ধতি সম্পর্কে জেনে নিতে হবে। আর আজকের আর্টিকেলে আমি এই সমস্ত বিষয় গুলো কে তুলে ধরার চেষ্টা করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button