স্ট্যাটাস/ উক্তি

ছাত্রের/ ছাত্রকে/ ছাত্রীর/ ছাত্রীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আপনি যদি অনুসন্ধান করেন ছাত্রের/ ছাত্রকে/ ছাত্রীর/ ছাত্রীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস তবে সঠিক জায়গায় এসেছেন। প্রায় ২০ এর অধিক উক্তি এখানে দেওয়া আছে। চলুন পড়ে দেখুন কোনটি আপনার ভালো লাগে।

“শুভজন্মদিন। আজকের দিনটি কতটা সুন্দর দেখেছো? তুমি আমার আদরের ছাত্র। মিষ্টি-দুষ্ট একজন ছেলে তুমি।তোমার জন্মদিনে তোমার পছন্দের গিফটই পাবে আমার পক্ষ থেকে। তার আগে কথা দাও নিজেকে গড়ার সংকল্প করবে নিজের কাছে।”

“জন্ম হোক যথাতথা কর্ম হোক ভালো। তোমার জন্মদিনে এই আর্শীবাদই করি। তোমাকে ছাত্র হিসেবে পেয়ে আমি ধন্য। তোমার মেধা এবং অধ্যাবসায় আমাকে মুগ্ধ করে। শুভ জন্মদিন।”

“জন্মদিনে তুমি কেঁদেছিলে, এমন জীবন গড়ো যাতে তোমার মৃত্যুতে মানুষ কাঁদে। সৎ পথে থাকতে কখনো ভয় পাবে না। তোমার এই শিক্ষকের দোয়া তোমার কাছে ছায়ার মত থাকবে। জন্মদিনের শুভেচ্ছা নাও।”

“ক্ষণস্থায়ী দুনিয়াবি জীবনে আমরা যে কয়টি ভালো অনুভূতি পাই, যে কজন ভালো মানুষের সাথে দেখা হয়, আমার জীবনে তুমি সেই অনুভূতি এবং সেই মানুষদের একজন। আপন আলোয় আলোকিত হও। জন্মদিনে অনেক ভালোবাসা নাও। “

আপনি পড়ছেন ছাত্রের/ ছাত্রকে/ ছাত্রীর/ ছাত্রীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। কোন উক্তিটি আপনার খুব ভালো লাগছে তা আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিয়েন। 

Read More:   জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস

“তোমার মত একজন মেধাবী ছাত্রীর জন্মদিনে কিভাবে শুভেচ্ছা জানানো হয় আমার জানা নেই। তাই শুভেচ্ছা হিসাবে তোমাকে তোমার পছন্দের লেখকের বই দিব বলে ভাবছি। অনেক বড় একজন মানুষ হও এই দোয়া করি। জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

“আজ পর্যন্ত তোমাকে যতটুকু দেখেছি বা চিনি তাতে বুঝেছি তুমি একদিন বড় মাপের কিছু হবে। কখনো নিজের সংকল্প থেকে নড়বে না। সব সময় আত্নবিশ্বাসী থাকার চেষ্টা করবে। আত্নবিশ্বাস আর পরিশ্রমই তোমার জীবনকে সফল করবে। বিশেষ দিনের শুভেচ্ছা নাও, শুভ জন্মদিন আমার প্রিয় ছাত্র।”

“তোমার পর এতটা ভালো হয় তো আমি আমার সন্তানকে বাসতে পারব। জীবনে অনেক ছাত্র পড়িয়েছি তোমার মত কাউকে পেয়ে আমি সত্যি আনন্দিত। আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছো তাই আজকের দিনটি আমার কাছেও অনেক স্পেশাল। অনেক ভালোবাসা আর আদর নাও। শুভ জন্মদিন।”

“জন্ম-মৃত্যু সবারই আছে কিন্তু মানুষ হিসেবে নিজের অস্তিত্ব কেবল কাজের মাধ্যেমি টিকিয়ে রাখতে পারে মানুষ। তাই একজন সৎ, সফল মানুষ হিসেবে গড়ে উঠুক তোমার জীবন। শুভ জন্মদিন।”

“আজকের দিনে পৃথিবীতে আকাশের তারার মত জ্বলে উঠেছিলে তুমি৷ তোমার গমনে নিশ্চয়ই তোমার পরিবারে খুশির বন্যা নেমে এসেছিলো। যেমনটা আজকের দিনে আকাশে-বাতাসে এত আনন্দ। আজকের দিনের খুশি সবার সাথে ভাগ করে নাও। শুভ জন্মদিন।”

আপনি পড়ছেন ছাত্রের/ ছাত্রকে/ ছাত্রীর/ ছাত্রীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। এই ধরণের আরো পোষ্ট পেতে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইভ করুন। 

“ছাত্রের জন্মদিনে কিভাবে শুভেচ্ছা জানাতে হয় আমার জানা নেই। শুধু এই টুকু জানি আজকের দিনটি তোমার বাবা-মায়ের মত আমার কাছেও অনেক খুশির দিন৷ কারণ আজকের দিন না থাকলে আমি ছাত্র হিসেবে তোমাকে পেতাম না৷ অনেক ভালোবাসা নাও। শুভ জন্মদিন।”

“জন্মদিনে কে না খুশি হয়! নিশ্চয়ই তুমিও আজ অনেক খুশি। আজকের খুশিতে এমন কোন ভালো কাজ করো বা করার সংকল্প করো যাতে এই কাজ তোমাকে সবাই স্মরণ করার মত হয়।শুভ জন্মদিন।”

“এই যে দুষ্ট ছেলে, জন্মদিনের অনেক শুভেচ্ছা নাও বুঝলে? আর দুষ্টামি কমিয়ে ফেলো। আজকের দিনে শপথ করো ঠিকঠাক আমার পড়া আদায় করবে তাইলেই গিফট পাবে। নয় তো না। বুঝলে? শুভ জন্মদিন।”

“যদি নিজের দুষ্টামি আর ফাঁকিবাজিটা কমাতে আজকে একটা সুন্দর গিফট পেতে। আগামি বছর আর এমন থেকো না জন্মদিনে এই শপথ করো। তাইলে আগামি বছর সুন্দর গিফট পাওয়ার আশা আছে। এখন শুধু আদর নাও। শুভ জন্মদিন দুষ্ট ছেলে।”

“জীবনে যাই সিদ্ধান্ত নাও ভেবে চিনতে নিও। আমি তোমার শিক্ষক হিসেবে সব সময় জ্ঞান দাতা হিসেবে থাকব! তাই জন্মদিন বাদ যাবে কেন।জন্মদিনেও গিফট হিসেবে জ্ঞান দিলাম। আর আগামি কালও নিশ্চয়ই পড়াতে আসব! শুভ জন্মদিন।”

“জন্মদিন বলে হেসে-খেলে একটা দিন নষ্ট করো না। ঠিকঠাক পড়তে বসো। আমিও সময় মত পড়াতে চলে আসব। বুঝলে? শুভ জন্মদিন! “

“তোমার জন্মদিনে অনেক দোয়া রইল। আল্লাহর রহমতে তোমার এখনের ধারাবাহিকতা বজায় থাকুক আজীবন। এমন সুন্দর ভাবে নিজের জীবন গড়ো যাতে তোমাকে কেউ আর্দশ হিসেবে গ্রহণ করে আনন্দের সাথে। শুভ জন্মদিন।”

সবাই যা যা লিখে সন্ধান করেন:
ছাত্রীর জন্মদিনের শুভেচ্ছা
ছাত্রের জন্মদিনের শুভেচ্ছা
ছাত্রীকে জন্মদিনের শুভেচ্ছা
ছাত্রকে জন্মদিনের শুভেচ্ছা
শিক্ষিকাকে জন্মদিনের শুভেচ্ছা
শুভ জন্মদিন ছাত্রী/ ছাত্র

Leave a Reply

Your email address will not be published.

Back to top button