২০২২ সালের এসএসসি পরীক্ষার এসাইনমেন্ট ইংরেজী ২য় পত্র (১০ম সপ্তাহ) উত্তরসহ

আপনি যদি এই মূহুর্তে ২০২২ সালের এসএসসি পরীক্ষার এসাইনমেন্ট ইংরেজী ২য় পত্র (১০ম সপ্তাহ) উত্তরসহ অনুসন্ধান করে থাকেন তবে সঠিক জায়গায় এসেছেন। SSC Assignment 2022 English 2nd Paper 10th Week।

2022 সালে এসএসসি পরীক্ষার্থীদের ধারাবাহিক মূল্যায়নের জন্য ২০২২ সালের এসএসসি অ্যাসাইনমেন্ট ১০ম সপ্তাহ প্রকাশিত হয়েছে কারণ মারাত্মক কোভিড -19-এর সামাজিক সংক্রামক প্রতিরোধে শিক্ষাপ্রতিষ্ঠান আবার বন্ধ করা হয়েছিল। 25 জানুয়ারী 2022-এ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে এসএসসি পরীক্ষা 2022 দশম সপ্তাহের নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল।

অনাকাঙ্ক্ষিত কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষার্থীদের পাঠক্রমের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য শিক্ষামন্ত্রীর নির্দেশনা অনুযায়ী গণিত, রসায়ন, হিসাববিজ্ঞান, ইতিহাস ও বাংলাদেশের বিশ্ব সভ্যতা এবং (নবম সপ্তাহের বরাদ্দ) এসএসসি 2022 এর জন্য) এসএসসি প্রার্থীদের জন্য এসাইনমেন্ট মূল্যায়ন নির্দেশাবলী দেওয়া হয়েছে।

ইংরেজী ২য় পত্র অ্যাসাইনমেন্ট এসএসসি ২০২২

[ads2]

এখানে এস এস সি পরীক্ষার্থীদের ইংরেজী দ্বিতীয় পত্রের অ্যাসাইনমেন্ট হুবুহু তুলে ধরা হলো:

২০২২ সালের এসএসসি পরীক্ষার এসাইনমেন্ট ইংরেজী ২য় পত্র
২০২২ সালের এসএসসি পরীক্ষার এসাইনমেন্ট ইংরেজী ২য় পত্র

এসএসসি ২০২২ অ্যাসাইনমেন্ট দশম সপ্তাহ

[ads1]

অতএব, প্রত্যেক শিক্ষার্থী তাদের জন্য নির্ধারিত নবম সপ্তাহের অ্যাসাইনমেন্টের মূল্যায়ন নির্দেশিকাগুলি পূর্বের মতো অনুসরণ করবে এবং তার নিজস্ব বুদ্ধিবৃত্তিক চিন্তাভাবনা ব্যবহার করে উত্তর প্রস্তুত করবে এবং স্বাস্থ্যবিধি নিয়ম অনুসারে শিক্ষকের কাছে প্রাসঙ্গিক বিষয় জমা দেবে। প্রাণঘাতী করোনাভাইরাস ক্রমবর্ধমান হওয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান বারবার বন্ধ হওয়ার সম্ভাবনা থাকায় সরকার পুনরায় নিয়োগের মাধ্যমে শিক্ষার্থীদের নিয়োগ দিয়েছে।

[irp posts=”3767″ name=”২০২২ সালের এসএসসি অ্যাসাইনমেন্ট ১০ম সপ্তাহ (উত্তরসহ)”]

ছাত্র এবং অভিভাবকদের উচিত সরকারের সিদ্ধান্তকে সাধুবাদ জানানো এবং শিক্ষকের কাছে হোমওয়ার্ক অ্যাসাইনমেন্ট জমা দেওয়া।

উপরোক্ত ছবিতে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত 2022 সালের এসএসসি পরীক্ষার্থীদের নবম সপ্তাহের জন্য অ্যাসাইনমেন্ট বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি হাইলাইট করা হয়েছে।

SSC Assignment 2022 English 2nd Paper 10th Week

[ads3]

2022 সালে সমস্ত শিক্ষা বোর্ডের অধীনে মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০২২ সালের এসএসসি অ্যাসাইনমেন্ট ৯ম সপ্তাহ  বন্টন বিজ্ঞপ্তি মাউশি বিভাগ শিক্ষক, ছাত্র এবং অভিভাবকদের জন্য ঘোষণা করেছে।

শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে জাতীয় পাঠ্যক্রম ও পাঠ্যপুস্তক বেয়ার্ড (এনসিটিবি) দ্বারা প্রস্তুতকৃত 2022 সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য পুনর্গঠিত পাঠ্যক্রমের পাশাপাশি নবম সপ্তাহের অ্যাসাইনমেন্টগুলি নির্ধারিত গ্রিড অনুসারে বিতরণ করা হবে। এই মুহর্তে SSC Assignment 2022 English 2nd Paper 10th Week বিতরণ সম্পন্ন হচ্ছে।

বিতরণ করা হয়েছে নবম সপ্তাহের অ্যাসাইনমেন্ট কার্যক্রম 26 জানুয়ারী 2022 খ্রি. বুধবার থেকে শুরু হবে রাগ। শিক্ষার্থীদের এই ধরনের অ্যাসাইনমেন্ট প্রদান এবং গ্রহণের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি নিয়মাবলী অনুসরণ করার জন্য সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *