জীবনধারা

সৌদি আরবের আরামকো কোম্পানি ভিসা সম্পর্কে জানুন

প্রিয় পাঠক আপনি যদি ইতিমধ্যে অনুসন্ধান করে থাকেন সৌদি আরবের আরামকো কোম্পানি ভিসা সম্পর্কে জানার জন্য তবে একদম সঠিক জায়গায় এসেছেন। চলুন এই কোম্পানির সাধারণ কিছু বিষয়াবলী সহ বিস্তারিত এই সম্পর্কে জানুন।

জাগো নিউজ এর তথ্যমতে- চলতি বছরের প্রথম প্রান্তিকে অর্থাৎ জানুয়ারি-মার্চে সৌদির তেল কোম্পানি আরামকোর লাভ ছাড়িয়েছে ৮০ শতাংশের বেশি। সম্পদের দিক দিয়ে এরই মধ্যে বিশ্বে সবার ওপরে উঠে এসেছে আরামকো। গায়ে লেগেছে সবচেয়ে দামি কোম্পানির তকমা। প্রযুক্তি কোম্পানি অ্যাপলকে পেছনে ফেলে বিশ্বের সবচেয়ে দামি কোম্পানি এখন সৌদি আরামকো।

সৌদি আরবীয়ান তেল কোম্পানি নামে পরিচিত আরামকোর প্রথম প্রান্তিকে নেট আয় দাঁড়িয়েছে ৩৯ দশমিক পাঁচ বিলিয়ন ডলারে। যা গত বছরের একই সময়ের ২১ দশমিক সাত বিলিয়ন ডলারের চেয়ে বেশি।

সৌদি আরবের আরামকো কোম্পানি ভিসা

সহজ করে বলতে গেলে, আরামকো সৌদি আরবের তেল পরিশোধনকারী কোম্পানি। এটি শুধু সৌদি আরব নয় বিশ্বের সবচেয়ে ধনী কোম্পানি। আরামকো প্রতি বছর বাংলাদেশসহ বিভিন্ন দেশ থেকে লোক নিয়োগ করে। এই কোম্পানির প্রধান সুবিধা হল এখানে বেতন অন্যান্য কোম্পানির তুলনায় তুলনামূলকভাবে বেশি।

আশাকরি উপরোক্ত তথ্য মতে বুঝতেই পারতেছেন যে এটা কেমন স্বণামধন্য একটি কোম্পানি। সৌদি আরবের আরামকো কোম্পানি তে ভিসা পেতে হলে আপনাকে অভিজ্ঞ হতে হবে | কেননা অনভিজ্ঞ লোক এই কোম্পানিতে নেয়া হয় না | আর আরামকো কোম্পানিতে চাকরির বেতন ও খুব ভালো তাই আপনারা অভিজ্ঞ হলে অবশ্যই চাকরির জন্য চেষ্টা করবেন |

কোম্পানি ভিসার আপডেট পেতে যেকোনো সময় ভিজিট করুন এই সাইটে। এই সাইটে সৌদির সাথে সম্পর্কিত ভিসা গুলো নিয়ে আপডেট দিয়ে থাকে। এই সাইটের কন্টেন্ট গুলো ইংরেজিতে লেখা। আপনার সুবিধার জন্য গুগল ট্রান্সলেট ব্যবহার করে নিতে পারেন।

ধন্যবাদ আপনার অনুসন্ধানের জন্য এবং আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য। আশাকরি আপনি বর্তমানে সৌদি আরবের আরামকো কোম্পানি ভিসা (Saudi Arabia Aramco Company Visa) সম্পর্কে একটা ধারণা পেতে সক্ষম হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button