রিভিউ

ওরাকল বিসিএস ফেনী শাখা সম্পর্কে বিস্তারিত

আপনি যদি ফেনী জেলা অথবা এর আশেপাশে থেকে বিসিএস/ প্রাইমারীতে আপনার চাকুরীর জন্য স্বপ্ন বুনেন তবে তা সার্থক করার জন্য ওরাকল বিসিএস ফেনী শাখা (Oracle BCS Feni Branch )  আছে আপনার সাথে যেকোনো সময়। স্বপ্নপূরণে ওরাকল আছে আপনার সাথে, আপনার আলোকিত ভবিষ্যত বিনির্মাণে আমরা হতে চাই গর্বিত সহযোগী। আপনার প্রচেষ্টা আর আমাদের দিক নির্দেশনায় এনে দিতে পারে আপনার কাঙ্ক্ষিত সাফল্য।

ওরাকল বিসিএস ফেনী শাখা

  • সুপরিকল্পিত কোর্স প্লান
  • তথ্যবহুল লেকচার শিট
  • ক্যাডারদের দ্বারা ক্লাস গ্রহন
  • সামর্থ্যের মধ্যে কোর্স ফি
  • শিক্ষাবান্ধব শ্রেনিকক্ষ
  • বন্ধুভাবাপন্ন কর্মীবৃন্দের সমন্বয়ে পরিচালিত

সুপরিকল্পিত কোর্স প্লান

বিসিএস–এর সিলেবাস অনুযায়ী সুপরিকল্পিত কোর্স প্লান, ক্লাস ও পরীক্ষা গ্রহন। আপনার পুরো কোর্সে কি কি বিষয় থাকছে তা আপনি এক নজরে দেখে নিতে পারবেন ওরাকল বিসিএস ফেনী শাখায় এসে। আপনি অনলাইন মাধ্যমে কিংবা 01973448838 নম্বরে ফোন করে সহজেই পুরো ধারণা পেতে পারেন।

তথ্যবহুল লেকচার শিট

তথ্যবহুল লেকচার শিট ও নিজস্ব রেফারেন্স বই, বস্তুনিষ্ঠ পাঠদান এবং প্রস্তুতির জন্য কতটুকু পড়তে হবে এ বিষয়ে স্পষ্ট নির্দেশনা প্রদান। প্রত্যেকটি লেকচার এর উপর রয়েছে প্রিন্টেড লেকচার শীট যা শ্রেণীকক্ষ ক্লাস সম্পন্ন হওয়া মাত্রই প্রদান করা হয়।

ক্যাডারদের দ্বারা ক্লাস গ্রহন

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও বিসিএস ক্যাডারদের দ্বারা ক্লাস গ্রহন, বিশেষ করে ইংরেজি ও গণিতে ঐ বিষয়ে স্নাতকোত্তর ছাড়া শিক্ষক নেয়া হয় না। ওরাকল বিসিএস ফেনী শাখা তে অফিস কক্ষ ভিজিট করতে এলে দেশের স্বণামধন্য প্রথম শ্রেণীতে কর্মরত শিক্ষকদের তালিকা আপনি এখানে দেখতে পাবেন।

আরো পড়ুন:

সামর্থ্যের মধ্যে কোর্স ফি

ওরাকল বিসিএস ফেনী শাখা আপনার নিতান্তই কাছের সহযোগী আপনার স্বপ্নপূরণে। এখানে আপনি আপনার সামর্থ্যের মধ্যেই কোর্স করার সুযোগ পাবেন। আরো থাকে নানান ধরণের সমসাময়িক অবিশ্বাস্য ও দুর্দান্ত অফার।

শিক্ষাবান্ধব শ্রেনিকক্ষ

প্রায় 200 জন শিক্ষার্থী বসার মতো বিশাল শ্রেণীকক্ষ রয়েছে এই শাখাটিতে। মাল্টিমিডিয়া ক্লাস সিস্টেম এবং সাউন্ড সিস্টেম ক্লাসটি করে তুলেছে সম্পূর্ণ ডিজিটালাইজড। পুরো শ্রেণীকক্ষটি শীতাতাপ নিয়ন্ত্রিত।

বন্ধুভাবাপন্ন কর্মীবৃন্দের সমন্বয়ে পরিচালিত

এই শাখায় অফিস স্টাফ হিসেব কর্মরত রয়েছেন ম্যানাজার শাকীব, কম্পিউটার অপারেটর সুজন এবং এবং অফিস সহায়ক সাজ্জাদ সহ আরো অনেকে। অত্যান্ত সুদক্ষ ও বন্ধুত্বপূর্ণ পরিবেশে এখানকার কর্মীরা আপনাকে সেবা দিতে প্রস্তুত।

আশাকরি ওরাকল বিসিএস ফেনী শাখা সম্পর্কে আপনার সঠিক ধারণা তৈরি হয়েছে।  পুরোপুরি ভাবে আপনাকে তথ্য দিতে এই পোষ্টটি যথোপযুক্ত নয় তাই আরো জানতে এবং আপনার যে কোনো প্রশ্ন থাকলে ফোন করতে একদম ই দিধা করবেন না 01973448838 নম্বরে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button