স্ট্যাটাস/ উক্তি

নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা

বন্ধু আমাদের সবারই প্রিয় একটি শব্দ। পরিবারের বাইরে আমাদের প্রথম প্রিয়জন হয় বন্ধুরা। তাই আমাদের জীবনে তাদের জন্মদিনের গুরুত্বও তেমনটিই। বন্ধুর জন্মদিন আমরা মজা করে বা দোয়া করে তার উদ্দেশ্য স্ট্যাটাস দিয়ে থাকি। তাই মজা করে কিভাবে নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা লিখবেন তা জেনে নিন।

আইজ্জা তোর শুভ জন্মদিন আর আন্ডার ও আনন্দের দিন। তোর লাই জন্মদিনের বোধ বোধ হরাণঢালা অভিনন্দন, ভালোবাসা লইস। হাইঞ্জিন্না ট্রিট দিছ করিমার দোয়ানে।

আবার এক বছর গেছেগো দোস্ত। এবারে কইলাম তোরে বোত মিছ করিয়ের। হত্যেক বছর একত্তরে আছিলাম, কত ঘুরাঘুরি, হৈ হুল্লোড় করলাম কিন্তু এবারে বেগ্গেন মিছ করিয়ের। শেষমেষ এক্কেন ই চাওয়া তুই ভালা থাক, খুশি থাক। তোর লাই দোয়া ও শুভকামনা।

আইজ্জা তর জন্মদিরে পার্টি ঠিক কইচ্ছি তর প্রিয় রেস্টুরেন্টে। জানি তুই বিল দিবের লাই দিতিনো। কি আর করমু, তোর কতা তো আর হালাইতাম পারি না। দম্বি আইছ। দুরু অনও উইশ ও তো করিনো। শুভ জন্মদিন দোস্ত।

Read More:   সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

আইজ্জার এই দিনে তুই দুনিয়াত আই বেকেরে ধন্য করছোত। অন বড্ডা ইগ্গা পার্টি দি প্রমাণ করি দে দোস। শুভ পয়দা দিবস দোস্ত।

বন্ধু আপনি পড়ছেন নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা । প্রিয় বন্ধুক সিলেটি ভাষাতে জন্মদিন এর উইশ করতে ভিজিট করুন।

শুভ পয়দা দিবস দোস্ত। আইজ্জার এই দিন ইয়ানের লাই বুলি হুরা বছর বই আছিলাম । আইজ্জা শোধ নিমু। রেস্টুরেন্টের মেনু রেডি আছে।

জন্মদিনের শুভেচ্ছা লইয়ো বন্ধু। তোঁয়ারে জীবনে হাই আঁই বোত ধইন্য। তোঁয়ার লাই জান কুরবান রাইখলেই তোঁয়ার জন্মদিনের গিফট হুরণ অইতো ন। হিল্লাই গিফট দিতান্ন। খালি ভালোবাসা ল। হ্যাপি বার্ডে।

আইজ্জা তোর জন্মদিনে আঁর ফিলিংস আঁই তোরে বুঝাইতাম হাইত্তান্ন। কিন্তু এগাছ কইতাম হারিয়ের যে তোর তুন আপন আর এই দুইন্নাইত আর কোন বন্ধু নাই। তোর উন্নতি ওকে আল্লাহর কাছে খালি এগেছ ই চাই।শুভ জন্মদিন।

ভাইরে তোঁয়ার বলে আইজ্জা জন্মদিন। হিল্লাই আকাশে-বাতাসে এত খুশি। হিয়ান বুঝলাম এতককনে। তা জন্মদিনের ট্রিট ইয়ান দি আংগোরে খুশি করি দিও। আল্লাহ তোঁয়ার ভালা করুক। শুভ জন্মদিন।

Read More:   চিটাগাং এর ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

এই আর্টিকেলের নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা আপনার কেমন লাগলো তা আমাদের জানাতে ভুলবেন না কমেন্ট বক্সে। নিয়মিত এই ধরণের পোষ্ট পেতে আমাদের সাইটটি ফলো করুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button