রোমান্টিক/ কমেডি

না বলা ভালোবাসার কিছু কথা 😍😍

হেই ম্যান! হোয়াটস আপ?? যদি অনুসন্ধান করে থাকে আপনার প্রিয়জনের জন্য না বলা ভালোবাসার কিছু কথা তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। চলুন পড়ে ফেলেন ব্রো!!

যখন তোমাকে খুব দেখতে ইচ্ছে করে,তখন এক দৃষ্টিতে আকাশের দিকে তাকিয়ে থাকি। আমি জানি তোমাকে সেখানে দেখতে পাবো না। কিন্তু এটা ভেবে সান্ত্বনা পাই যে,দুজনে এক আকাশের নিচে তো আছি।

তুমি আমায় শুধু একটু‌ বিশ্বাস দিও। আমি তোমাকে এক আকাশ সম ভালবাসা দিব।কারণ ভালোবাসায় বিশ্বাস শব্দটা না থাকলে সেই ভালবাসা কখনো পূর্ণতা পায় না। আমি বিশ্বাসের কাঙ্গাল, ভালোবাসার নই ।

আমার অনুভূতি গুলো আমি নিয়ন্ত্রণ করতে পারিনা, তাই হয়তো আমি হাজারো অবহেলা পেয়েও তোমার পেছনেই  বেহায়ার মতো পড়ে থাকি।

Read More:   প্রেমিকার জন্য রোমান্টিক কথা, ভালোবাসা নিয়ে উক্তি

আমি যদি বৃষ্টি হতাম, মেঘলা বরণ অঙ্গ নিয়ে তোমাকে জড়িয়ে ধরতাম। ভিজে যাওয়া শাড়ির মতো তোমার শরীরে লেপ্টে থাকতাম। স্বপ্নের চেয়েও আনন্দময় হতো আমার জীবন।

যেদিন আকাশে খুব মেঘ করবে ,রিমঝিম বর্ষা নামবে ,সেদিন জানালার পাশে এসে দুহাত বাড়িয়ে দিও বৃষ্টির দিকে। ঠিক যতটুকু বৃষ্টি তোমার হাত স্পর্শ করবে শুধু ততটুকু ভালোবাসা তুমি আমাকে দিও। এর বিনিময়ে সারা পৃথিবীতে যত বৃষ্টি পড়বে তত ভালোবাসা আমি তোমাকে দেব।

হেই ব্রো!! এতো আবেগ কেনো আপনার? হুম!! 😜 না বলা ভালোবাসার কিছু কথা খুঁজে পেয়েছেন? সমস্যা নেই আরো আছে। পড়তে থাকেন। 

তুমি কতটা সুন্দর তা বলার জন্য আমার এই শব্দগুলি যথেষ্ট নয়। লোকে বলে যে মানুষ নাকি কেবল একবার প্রেমে পড়ে, তবে এটি সত্য হতে পারে না … যতবার আমি তোমাকে দেখি, আমি আবার প্রেমে পড়ে যাই নতুন করে।

আমি যদি আমার জীবনের একটি বিশেষ জিনিস তোমাকে   দিতে পারতাম তবে আমি তোমাকে আমার চোখের মাধ্যমে দেখার ক্ষমতা দিতাম, তবেই তুমি বুঝতে পারতে তুমি আমার জন্য কতটা স্পেশাল।

আমি তোমাকে শেষ কাল অবধি ভালবাসব! তুমি আমাকে ভালোবাসো কী না জানি না।জানার প্রয়োজন ও নেই। কারণ তুমি চিরকাল আমার! তুমি যা কিছু করো না কেন তাতে আমার ভালবাসা এতটুকু ও কমবে না।

হইছে ভাই!! এবার থামেন। আপনার আবেগে তো আমার ওয়েবসাইট ভেসে যাচ্ছে মিয়া!! 😕😕  না বলা ভালোবাসার কিছু কথা সারাজীবন খুঁজলেও শেষ হবে না।

ধন্যবাদ পোষ্টটি পড়ার জন্য । আরো রোমান্টিক সব পড়তে চাইলে স্ক্রল করে নিচে আসুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button