বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের কাজ কি

স্বাগত জানাই ইসুজন এর নতুন ব্লগে। এই পোষ্টের মাধ্যমে আপনি জানতে পারবেন বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের কাজ কি এ সম্পর্কে বিস্তারিত। চলুন জেনেই নিই।

খালাসী পদ বাংলাদেশ 20 তম গ্রেডের ৪র্থ শ্রেণীর কর্মচারী পোষ্ট। এই পোষ্টের আওতাধীন একজন খালাসী এক কথায় বলতে গেলে রেলওয়ে সংশ্লিষ্ট পরিস্কার পরিচ্ছন্নতা কাজে নিযুক্ত থাকে। রেলের বগি, ইঞ্জিন, রেল লাইন বা সংলিশ্লষ্ট যাবতীয় পরিস্কার পরিচ্ছন্নতার কাজে খালাসীরা নিযুক্ত থাকেন।

[irp posts=”2049″ name=”১০০% নিশ্চিত অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২২ (ভিডিও সহ)”]

[ads1]

আশাকরি উপরোক্ত আলোচনা থেকে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের কাজ কি এ সম্পর্কে জানতে পেরেছেন। এবার আশি এই পোষ্টে বেতন কত টাকা এই বিষয়ে বলি। আমি ইতিপূর্বে বলেছি যে এটি বাংলাদেশের ২০তম গ্রেডের ৪র্থ শ্রেণীর একটি পোষ্ট। তাহলে সেক্ষেত্রে আপনি আশাকরি বুঝে গেছেন বেতনটা কত হয়। রেলওয়ে খালাসী পদে চাকুরীতে বেতন ৮,২৫০/- থেকে ২০,০১০/- টাকা।  পুরো সার্কুলারটি পড়তে ভিজিট করুন।

[irp posts=”5828″ name=”অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২২ (বাচাইকৃত সেরা তালিকা)”]

[ads2]

আপনি হয়তো ইতিমধ্যে জেনেছেন খালাসী পদে সারাদেশে সর্বমোট ১০৮৬টি শূণ্যপদ সৃষ্টি হয়েছে এই নিয়ে একটা সার্কুলার ইতিমধ্যে পাবলিশ হয়ে গেছে। আবেদন শুরুর তারিখ ২০/১২/২০২১ থেকে ২৬/০১/২০২২ পর্যন্ত। তো আপনার যদি এই পদে চাকুরী করতে ইচ্ছা হয় তবে সার্কুলার দেখে  আবেদন করার জন্য প্রস্তুতি নিন।

[ads3]

কেমন লাগলো আমাদের এই পোষ্ট ? আর কিছু জানার ইচ্ছে থাকলে কমেন্ট বক্সে জানিয়ে যাবেন। চাকুরী (Job News) সম্পর্কিত নিয়মিত আপডেট পেতে আমাদের সাইট ফলো করুন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *