রিভিউ

মোবাইলে ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড ২০২২

আপনি যদি মোবাইলে ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড অনুসন্ধান করেন ২০২২ তবে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। এখানে আপনি মোবাইল এবং ডেস্কটপ দুইটা ডিভাইসের ক্ষেত্রে আলাদা আলাদা এডিটর এর সন্ধান পাবেন। আপনি কি মোবাইলের জন্য নাকি কম্পিউটারের জন্য ফটো এডিটিং সফটওয়্যার অনুসন্ধান করছেন নিচে ক্লিক করে এগিয়ে যান।

মোবাইলে ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড

আপনার যদি একটি এন্ড্রয়েড সেট থাকে তবে খুবই সহজ উপায় রয়েছে। নিম্নে বর্তমান সময়ের সেরা মোবাইলে ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড লিংক দিয়ে দেয়া হলো।

আপনি যদি কম্পিউটারের জন্য ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড অনুসন্ধান করেন তবে তার সন্ধান এখানে দেওয়া যাবে । তবে এর আগে জেনে রাখুন কম্পিউটারে ছবি এডিট করার বেশীর ভাগ সফটওয়্যারই হলো পেইড অর্থাৎ টাকায় কিনে অর্জিনাল ভার্সন ব্যাবহার করা হয় । কিন্তু কিছু ক্রাক প্রসেস অবলম্বন করে বিভিন্ন সোর্স থেকে এগুলোতে ফ্রিতে পাওয়া যায়। তবে এগুলো ডাউনলোড এবং ইন্সটল করার পূর্বে অবশ্যই একটি ভালো মানের ভাইরাস স্ক্যানার দিয়ে স্ক্যান করে নিবেন। নিচে কয়েকটি জনপ্রিয় সফটওয়্যার এর ডাউনলোড লিংক দেওয়া হলো।

1) Adobe Photoshop Express Editor

Adobe Photoshop Express Editor হল ফটো রিটাচিং এবং ইমেজ এডিটিং এর জন্য একটি অ্যাপ্লিকেশন। এটি ডিজাইনার, গ্রাফিক শিল্পী, ফটোগ্রাফার, ওয়েব ডেভেলপার এবং সৃজনশীল পেশাদারদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। এই টুলটি আর্টওয়ার্ক, ইমেজ এবং ইলাস্ট্রেশন তৈরি, উন্নত, সম্পাদনা করার অফার করে। অ্যাডোব ফটোশপ এক্সপ্রেস এডিটরের একটি মোশন ব্লার গ্যালারি রয়েছে যাতে দুটি প্রভাব রয়েছে, স্পিন ব্লার এবং পাথ ব্লার।

2) Canva

Canva হল সেরা ফটো এডিটিং সফ্টওয়্যার যা আপনাকে আপনার দলের সাথে ডিজাইন তৈরি করতে সাহায্য করে। এই বিনামূল্যের চিত্র সম্পাদনা সফ্টওয়্যার আপনাকে একটি গ্রাফ তৈরি করে চিত্তাকর্ষক ডেটা ভিজ্যুয়ালাইজেশন করতে সাহায্য করে। এটি ডিজাইন, শেয়ার এবং প্রিন্ট উপস্থাপনা, ব্যবসায়িক কার্ড, লোগো এবং আরও অনেক কিছু করার জন্য একটি ড্র্যাগ-এন্ড-ড্রপ ইন্টারফেস প্রদান করে।

3) ACDSee Ultimate

ACDSee Ultimate হল Windows 10 এর জন্য একটি টুল যা আপনাকে সহজেই ফটোগুলি পরিচালনা এবং সম্পাদনা করতে সাহায্য করে৷ আপনি ওয়ানড্রাইভ বা ড্রপবক্সের মতো ক্লাউড স্টোরেজ অ্যাপে সংরক্ষিত ছবি আমদানি করতে পারেন।

4) Topaz Studio

টোপাজ স্টুডিও এমন একটি সফ্টওয়্যার যা আপনাকে কোনো ঝামেলা ছাড়াই ছবি সম্পাদনা করতে সক্ষম করে। এটিতে প্রচুর ফিল্টার, শক্তিশালী নির্বাচন এবং মাস্কিং বৈশিষ্ট্য রয়েছে।  যে কোনো ছবির উজ্জ্বলতা এবং বৈসাদৃশ্য বাড়াতে সাহায্য করে। মোবাইলে ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড।

5) Lightroom

লাইটরুম হল উইন্ডোজের জন্য সেরা ফটো এডিটিং সফ্টওয়্যারগুলির মধ্যে একটি যা আপনাকে সম্পূর্ণ রেজোলিউশনের ছবিগুলিকে পুনরায় স্পর্শ করতে দেয়৷ এই টুলটি আপনাকে ওয়েবে ফটো দেখতে, ডাউনলোড করতে বা যোগ করতে দেয়। এটি লেআউটের বিস্তৃত পরিসর অফার করে।

6) PaintShop

PaintShop হল একটি এআই-চালিত ফটো এডিটর সফটওয়্যার। এটি ড্রোন এবং পানির নিচে ফটোগ্রাফি উন্নত করার জন্য ডিজাইন করা একটি ওয়ার্কস্পেস প্রদান করে। এই AI চালিত স্মার্ট মুভি এবং স্লাইডশো ক্রিয়েটর সফ্টওয়্যারটি আপনাকে স্বজ্ঞাত পাঠ্য, ব্রাশ, টেক্সচার, নিদর্শন, অঙ্কন এবং পেইন্টিং সরঞ্জামগুলির সাথে কাজ করতে দেয়।

আশাকরি আপনার অনুসন্ধান অনুযায়ী মোবাইলে ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড করার সোর্স পেয়েছেন। নিত্যনতুন আমাদের ওয়েবসাইটের আপডেট পেতে ইমেইল সাবস্ক্রাইভ করে পাশে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button