পড়াশোনামাধ্যমিক/ উচ্চ মাধ্যমিক

সপ্তম (৭ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ সমাধান সহ (২য় সপ্তাহ)

৭ম শ্রেণীর এসাইনমেন্ট ২০২২ ইংরেজি, বাংলাদেশ ও বিশ্ব পরিচয় (২য় সপ্তাহ)

ইতিমধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড প্রদত্ত নোটিশে 2022 এ ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত করোনাকালীন এই সময়ে অ্যাসাইনমেন্ট এর মাধ্যমে পড়াশোনা চালিয়ে নিচ্ছে। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সপ্তম (৭ম) শ্রেণির এসাইনমেন্ট ২০২২ ইংরেজি (English) ও বাংলাদেশ ও বিশ্ব পরিচয় সমাধান সহ  যা আপনি এখানে পেতে চলেছেন।

৩য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশিত!! এখানে চাপুন

সপ্তম (৭ম) শ্রেণির এসাইনমেন্ট ২০২২ ইংরেজি (সমাধান সহ)

সপ্তম (৭ম) শ্রেণির এসাইনমেন্ট ২০২২ ইংরেজি
সপ্তম (৭ম) শ্রেণির এসাইনমেন্ট ২০২২ ইংরেজি

উপরোক্ত চিত্রে আপনি দেখতে পাচ্ছেন সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ২০২২ ইংরেজি যা আমরা খুব দ্রুত আমাদের ওয়েবসাইটে সমাধান দিতে চলেছি। এই লিংকটি কপি করে রাখুন। অথবা আপনার বন্ধুর সাথে শেয়ার করে রাখুন যদি তার ৭ম শ্রেণির এসাইনমেন্ট ইংরেজি সমাধান ২য় সপ্তাহ প্রয়োজন হয়।

ইংরেজী অ্যাসাইনমেন্টের উত্তর পেতে এখানে চাপুন

সপ্তম (৭ম) শ্রেণির ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর সমাধান ২০২২ [২য় সপ্তাহ/ ১০০% নির্ভুল]

৭ম শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ বাংলাদেশ ও বিশ্ব পরিচয় ‍(সমাধান সহ)

৭ম শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ বাংলাদেশ ও বিশ্ব পরিচয়
৭ম শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ বাংলাদেশ ও বিশ্ব পরিচয়

২০২২ শিক্ষাবর্ষের সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট শিরোনাম মোতাবেক সপ্তম শ্রেণির এসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্ব পরিচয় ২০২২ একই পোষ্টে থাকছে । আমরা খুব দ্রুত সমাধান দেওয়ার শ্রেষ্ঠা করবো। আপনি বন্ধুর সাথে শেয়ার করে রাখুন লিংকটি যার সপ্তম শ্রেণির অ্যাসাইনমেন্ট সমাধান বাংলাদেশ ও বিশ্ব পরিচয় 2022 লাগবে বলে আপনি মনে করছেন।

বাংলাদেশ ও বিশ্ব পরিচয় অ্যাসাইনমেন্টের সমাধান পেতে এখানে চাপুন

সপ্তম (৭ম) শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় অ্যাসাইনমেন্ট সমাধান ২০২২ (২য় সপ্তাহ)

মানুষ যা যা লিখে সার্চ করে:
সপ্তম (৭ম) শ্রেণীর অ্যাসাইনমেন্ট ২০২২ ইংরেজি ২য় সপ্তাহ
৭ম (সপ্তম) শ্রেণির এসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্ব পরিচয় ২০২২

উপর্যুক্ত বিষয় ও সূত্রসমূহের আলোকে সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কোভিড-19 অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) কর্তৃক ২০২১ সালের ন্যায় ২০২২ সালেও ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য রুব্রিস্কসহ অ্যাসাইনমেন্ট প্রণয়ন করা হয়েছে। প্রণীত অ্যাসাইনমেন্ট সূত্রোক্ত (১) নয় স্মারকের বিজ্ঞপ্তি অনুসারে বাস্তবায়ন করতে হবে। এছাড়া অ্যাসাইনমেন্টে উল্লিখিত মূল্যায়ন নির্দেশনা (রুব্রিক্স) অনুযায়ী বিতরণকৃত অ্যাসাইনমেন্ট মূল্যায়ন করতে হবে।

আশকরি এই পোষ্টে সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ২০২২ ইরেজি ও বাংলাদেশ ও বিশ্ব পরিচয় সমাধান সহ ২য় সপ্তাহ পেয়ে আপনি আনন্দিত। কারণ একই পেজে সব গুলো এসাইনমেন্ট সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। অ্যাসাইনমেন্ট 2022 এর যেকোনো আপডেট এর জন্য যেকোনো সময় আমাদের ওয়েবসাইট ‍Sujon Blog ভিজিট করুন।

Read More:   ১০০% নিশ্চিত অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২২ (ভিডিও সহ)

Leave a Reply

Your email address will not be published.

Back to top button