সপ্তম (৭ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ ৩য় (তৃতীয়) সপ্তাহ (সমাধান সহ)

ইতিমধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড প্রদত্ত নোটিশে ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত করোনাকালীন এই সময়ে এসাইনমেন্ট এর মাধ্যমে পড়াশোনা চালিয়ে নিচ্ছে। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সপ্তম (৭ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২ বাংলা ও বিজ্ঞান ৩য় (তৃতীয়) সপ্তাহ ২০২২  যা আপনি এখানে পেতে চলেছেন।

বাংলা অ্যাসাইনমেন্ট সপ্তম (৭ম) শ্রেণির ২০২২ ৩য় সপ্তাহ (সমাধান)

[ads1]

বাংলা অ্যাসাইনমেন্ট সপ্তম (৭ম) শ্রেণির ২০২২ ৩য় সপ্তাহ
বাংলা অ্যাসাইনমেন্ট সপ্তম (৭ম) শ্রেণির ২০২২ ৩য় সপ্তাহ

ইতিমধ্যে প্রদত্ত নোটিশ অনুযায়ী আপনি দেখতে পাচ্ছেন সপ্তম (৭ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট বাংলা ৩য় সপ্তাহ ২০২২ এ কি কি রয়েছে। এই পেজে আমরা শুধুমাত্র কি এসাইনমেন্ট দিয়েছে সেটা যুক্ত করলাম। আমরা খুব দ্রুত শ্রেষ্ঠা করছি সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্টের উত্তর 2022 আমাদের ওয়েবসাইটে আপলোড করতে। আপনি খুব দ্রুত এখানে সমাধান পেতে চলেছেন। লিংকটি আপনার বন্ধুর সাথে শেয়ার করে রাখুন যার প্রয়োজন হবে বলে আপনি মনে করছেন।

সমাধান প্রস্তুত হয়েছে। নিচের লিঙ্কে চাপুন।

বিজ্ঞান এসাইনমেন্ট সপ্তম (৭ম) শ্রেণির ২০২২ ৩য় সপ্তাহ (সমাধান)

[ads2]

বিজ্ঞান এসাইনমেন্ট সপ্তম (৭ম) শ্রেণির ২০২২ ৩য় সপ্তাহ
বিজ্ঞান এসাইনমেন্ট সপ্তম (৭ম) শ্রেণির ২০২২ ৩য় সপ্তাহ

ইতিমধ্যে প্রদত্ত নোটিশ অনুযায়ী আপনি দেখতে পাচ্ছেন সপ্তম (৭ম) শ্রেণির অ্যাসাইনমেন্ট বিজ্ঞান ৩য় সপ্তাহ ২০২২ এ কি কি রয়েছে। এই পেজে আমরা শুধুমাত্র কি এসাইনমেন্ট দিয়েছে সেটা যুক্ত করলাম। আমরা খুব দ্রুত শ্রেষ্ঠা করছি সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্টের উত্তর 2022 আমাদের ওয়েবসাইটে আপলোড করতে। আপনি খুব দ্রুত এখানে সমাধান পেতে চলেছেন। লিংকটি আপনার বন্ধুর সাথে শেয়ার করে রাখুন যার প্রয়োজন হবে বলে আপনি মনে করছেন।

বিজ্ঞান সমাধান পেতে নিচের লিঙ্কে চাপুন

[ads3]

উপর্যুক্ত বিষয় ও সূত্রসমূহের আলোকে সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কোভিড-19 অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) কর্তৃক ২০২১ সালের ন্যায় ২০২২ সালেও ৭ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য রুব্রিস্কসহ অ্যাসাইনমেন্ট প্রণয়ন করা হয়েছে। প্রণীত অ্যাসাইনমেন্ট সূত্রোক্ত (১) নয় স্মারকের বিজ্ঞপ্তি অনুসারে বাস্তবায়ন করতে হবে। এছাড়া অ্যাসাইনমেন্টে উল্লিখিত মূল্যায়ন নির্দেশনা (রুব্রিক্স) অনুযায়ী বিতরণকৃত অ্যাসাইনমেন্ট মূল্যায়ন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *