Others

Bostonserver সেরা ওয়েব হোস্টিং সার্ভার

হ্যালো বন্ধুরা, esujon অফিসিয়াল ব্লগ সাইটে স্বাগতম। আজ এই ব্লগের মাধ্যমে আমি বোস্টনসার্ভার সম্পর্কে একটি লুকানো প্রতিভা এবং সর্বশেষ সার্ভার নিয়ে আলোচনা করব। ঠিক আছে চলুন আলোচনা করি কেন Bostonserver হোস্টিং সার্ভারের রাজা বলা হয়!

প্রথমত, আমি জানতে চাই আপনি অনলাইন বা অফলাইন জগতের কোন ব্যবসার সাথে জড়িত কিনা, আপনি একটি ওয়েবসাইট তৈরি করে আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তাই না? আপনি যদি এটি সম্পর্কে চিন্তা করেন, আপনার ওয়েবসাইট হোস্ট করার জন্য আপনার একটি ভাল এবং উন্নত সার্ভার প্রয়োজন। তাই না?

হ্যাঁ বন্ধু! আজ আমি এমন একটি সার্ভার সম্পর্কে আলোচনা করব যার পারফরম্যান্স আমি একজন ব্যবহারকারী হিসাবে মুগ্ধ। সার্ভারের নাম Bostonserver যা নেদারল্যান্ডে অবস্থিত।

কেন আপনি একটি ভাল মানের সার্ভার প্রয়োজন।

আপনার ওয়েবসাইটের লোডিং সময় এবং সার্চ ইঞ্জিনে ভাল পারফরম্যান্স মূলত হোস্টের উপর নির্ভর করে। ব্যবহারকারীর ডিভাইসে আপনার ওয়েবসাইট কত দ্রুত খুলবে তা মূলত আপনার হোস্টিংয়ের উপর নির্ভর করে। সার্ভারের আপটাইম বা এরর কি তাই হোস্টিং কেনার জন্য আপনাকে অবশ্যই কিছু বিষয় বিবেচনা করতে হবে। সার্ভার গোপনীয়তা সমস্যা এছাড়াও উল্লেখযোগ্য.

To read About Price go here

সব দিক বিবেচনা করে, আমি একটি ভাল মানের সার্ভার পেয়েছি যা আমি ব্যক্তিগতভাবে ব্যবহার করছি এবং ভাল ফলাফল পাচ্ছি। হ্যাঁ, সার্ভারকে বোস্টনসার্ভার বলা হয়।

Bostonserver কি

যদি আমি সংক্ষেপে বলতে চাই তবে আমাকে বলতে হবে – বোস্টনসার্ভার হল একটি ওয়েব হোস্টিং কোম্পানি যেখানে 24/7 গ্রাহক সহায়তা রয়েছে। তারা আপনার হোস্টিং প্রয়োজনের জন্য সেরা হোস্টিং সমাধান প্রদান করে। ব্যক্তিগত থেকে কর্পোরেট তাদের ক্লায়েন্ট. আপনার ওয়েবসাইট সর্বদা চালু আছে তা নিশ্চিত করতে তাদের ডেটা সেন্টার সারা বিশ্বে রয়েছে। আপনি শেয়ার্ড হোস্টিং, ভিপিএস হোস্টিং বা ক্লাউড হোস্টিং বেছে নিতে পারেন। আপনি এখানে রিসেলার হোস্টিং করতে পারেন।

আমি তাদের প্রতিক্রিয়া সময় খুব মুগ্ধ. ওয়েবসাইটে কোন সমস্যা হলে তারা খুব দ্রুত সমাধান প্রদান করে। তাদের সমর্থন প্যানেল 24 ঘন্টার মধ্যে যেকোনো সময় অনলাইনে ব্যবহারকারীদের সহায়তা করার জন্য প্রস্তুত।

Bostonserver সেরা কি অফার

বোস্টনসার্ভার অফশোর ওয়েব হোস্টিং

অফশোর হোস্টিং অনলাইন হোস্টিংয়ের একটি স্টাইল হতে পারে যেখানে একটি ফিজিক্যাল সার্ভার একাধিক সাইট হোস্ট করে। অনেক ব্যবহারকারী একটি সার্ভারে সম্পদ ব্যবহার করে, যা দাম কম রাখে।

DMCA উপেক্ষা করা পরিচালিত সার্ভার

পরিচালিত VPS একটি হোস্টিং পরিষেবা হতে পারে যেখানে আপনার কাছে একটি ভার্চুয়াল, আলাদা, cPanel সহ ফ্রিল্যান্স সার্ভার বা ডেটাসেন্টার থেকে 24/7 সমর্থন সহ অন্য কোনো হোস্ট প্যানেল রয়েছে।

DMCA OpenVz এবং KVM VPS উপেক্ষা করেছে

Open Virtuozzo হল UNIX-এর জন্য একটি অপারেটিং-সিস্টেম-স্তরের ভার্চুয়ালাইজেশন প্রযুক্তি। এটি একটি ফিজিক্যাল সার্ভারকে একাধিক বিচ্ছিন্ন ওএস চালানোর অনুমতি দেয়, যা কন্টেইনার হিসাবে উল্লেখ করা হয়।

তাদের হোস্টিং প্যাকেজ সম্পর্কে আরও বিস্তারিত দেখতে Bostonserver-এ যান

উপসংহার

এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে সস্তা VPS হোস্টিং প্রদানকারী আপনার জন্য সেরা প্রদানকারী নয়। ভাল দীর্ঘমেয়াদী মান সহ হোস্টিং পরিকল্পনা আপনাকে সর্বনিম্ন মূল্যের জন্য সেরা বৈশিষ্ট্যগুলি দেবে – সর্বনিম্ন মূল্যের জন্য এতগুলি বৈশিষ্ট্য নয়। তাই আমি আপনাকে আপনার স্বপ্নের ওয়েবসাইট চালু করার জন্য  এর সাথে থাকার জন্য সুপারিশ করব।

আপনি যদি এই পোস্টটি পছন্দ করেন তাহলে এখানে ইমেল সাইনআপ করুন এবং এই ধরনের আরও পোস্ট দেখতে রিভিউ বিভাগে যান।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button