অনলাইন ইনকাম

bkash quiz খেলে ৫০০ টাকা আয় করুন | বিকাশ কুইজ

বর্তমানে মোবাইল ব্যাংকিং গুলোর মধ্যে বিকাশ হলো অন্যতম এবং জনপ্রিয় একটি  মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান। আর সে কারণেই এখনকার দিনে বিকাশের প্রায় লাখ লাখ ইউজার রয়েছে। আর এত বেশি ইউজার হওয়ার পেছনে বেশ কিছু কারণ আছে। যেমন বিকাশ হল টাকা লেনদেন করার সবচেয়ে সহজ এবং বিশ্বস্ত একটি মাধ্যম। যদিওবা বিকাশের মাধ্যমে লেনদেন করার ক্ষেত্রে একটু চার্জ ফি বেশি দেওয়ার প্রয়োজন পড়ে। কিন্তু এরপরেও বিকাশের জনপ্রিয়তা কোন অংশে কমেনি।

আর বিকাশ তাদের এই জনপ্রিয়তাকে বজায় রাখার জন্য তাদের গ্রাহকদের উদ্দেশ্যে Bkash Quiz নামক নতুন একটি অফার চালু করেছেন। যে অফারে আপনি, আমি কিংবা আমাদের মতো যে কোন সাধারণ ব্যক্তি অংশগ্রহণ করতে পারবে। এবং সেই Bkash Quiz থাকা প্রশ্নের সঠিক উত্তর দিয়ে 500 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবে।

কিন্তু আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন যারা মূলত এখনো জানেনা যে কিভাবে Bkash Quiz খেলতে হয় এবং কিভাবে বিকাশ কুইজ এর সঠিক উত্তর দিয়ে টাকা ইনকাম করা যায়। আর আজকের আর্টিকেলটি মূলত সেই মানুষদের উদ্দেশ্যে লেখা হয়েছে।

হ্যালো বন্ধুরা স্বাগতম আপনাকে Esujon নতুন একটি আর্টিকেলে। আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেল থেকে আপনি Bkash Quiz সম্পর্কিত সমস্ত তথ্য জানতে পারবেন। যেমন বিকাশ কুইজ কি (What is Bkash Quiz),  কিভাবে বিকাশ কুইজ খেলতে হয়, কিভাবে আপনি বিকাশ কুইজে অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারবেন।

Bkash Quiz কি? 

বিকাশ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানটি সর্বদায় চায় তাদের গ্রাহকদের সুযোগ-সুবিধা প্রদান করতে।  আর সেকারণেই তারা তাদের গ্রাহকদের উদ্দেশ্যে  বিভিন্ন ধরনের অফার প্রদান করে থাকে। তো গুলোর মধ্যে বিশেষ একটি অফার হল বিকাশ কুইজ৷  

যেখানে আপনাকে এক বা অধিক প্রশ্ন করা হবে। আর আপনি যদি সেই প্রশ্ন গুলোর সঠিক উত্তর দিতে পারেন। তাহলে আপনার বিকাশ একাউন্টে 200 থেকে 500 টাকা পর্যন্ত পুরস্কার প্রদান করা হবে। মূলত বিকাশের এই বিশেষ অফার কে বলা হয়ে থাকে বিকাশ কুইজ (Bkash Quiz).

Bkash Quiz 2022 | বিকাশ কুইজ ২০২২

সবচেয়ে অবাক করার মত বিষয় হল যে বিকাশ স্বাধীনতার মাস হিসাবে ডিসেম্বর মাসে সর্বমোট 1971 জনকে 200 টাকা করে বোনাস দিয়েছিল। এবং সেই বিকাশ কুইজ এ মূলত তিনটি করে প্রশ্ন দেওয়া হয়েছিল। আর যে ব্যক্তিরা এই প্রশ্ন গুলোর সঠিক উত্তর দিতে পেরেছে। তাদের মধ্যে প্রায় 1971 জনকে এই 200 টাকা করে বোনাস দেওয়া হয়েছিলো। 

এই Bkash Quiz প্রতিযোগিতায় চাইলে আপনিও অংশগ্রহণ করতে পারবেন। আর এই তিনটি প্রশ্নের উত্তর দিয়ে আপনিও খুব সহজেই 200 থেকে 500 টাকা পর্যন্ত বিকাশ বোনাস নিতে পারবেন। তবে জানার বিষয় হল যে কিভাবে এই প্রতিযোগিতা গুলো তে অংশগ্রহণ করতে হয়। এবং কিভাবে প্রশ্নের উত্তর দিয়ে বোনাস পাওয়া সম্ভব। 

আর এবারের আলোচনায় আমি সেই বিষয় গুলো কে ধাপে ধাপে বলার চেষ্টা করবো। তাই অবশ্যই পুরো লেখাটি একটু হলেও মন দিয়ে পড়ার চেষ্টা করবেন। না হলে আপনার অনেক গুরুত্বপূর্ণ বিষয় অজানা থেকে যাবে। তো চলুন এবার তাহলে মূল আলোচনাতে ফিরে যাওয়া যাক।

বিকাশ কুইজ শর্তাবলী | Rules Of Bkash Quiz 2022

প্রত্যেকটা কাজের সফলতা পাওয়ার জন্য নির্দিষ্ট কিছু নিয়ম কানুন মেনে চলতে হয়। ঠিক তেমনি ভাবে আপনি যদি বিকাশ কুইজ (Bkash Quiz) এ অংশগ্রহণ করতে চান। তাহলে আপনাকে বেশ কিছু নিয়ম-কানুন মেনে চলতে হবে। তবে প্রশ্ন এখানে থেকেই যাচ্ছে যে বিকাশ কুইজ এ অংশগ্রহণ করার জন্য কি কি শর্তাবলী মেনে চলতে হবে। এবার চলুন তাহলে সেই শর্তাবলী গুলো সম্পর্কে ধারণা নেওয়া যাক।

  1. বিকাশ কুইজে অংশগ্রহণ করার জন্য অবশ্যই আপনার ডিভাইসে বিকাশ এর অফিসিয়াল অ্যাপটি (Bkash App) ইনস্টল করা থাকতে হবে।
  2. বিকাশ কুইজে অংশ গ্রহণকারী প্রতিটা গ্রাহককে মোট 3 টি করে প্রশ্ন করা হবে। এবং আপনি একজন অংশগ্রহণকারী হিসেবে এই তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। এবং এই প্রশ্নগুলোর উত্তর খুব দ্রুততার সঙ্গে দিতে হবে।
  3. যখন আপনি এই বিকাশ কুইজে অংশগ্রহণ করবেন এবং অংশগ্রহণ করার পরে সঠিক উত্তর প্রদান করবেন। ঠিক তারপর থেকে আপনাকে আপনার বিকাশ একাউন্টের মাধ্যমে যেকোন প্রকার একটি লেনদেন করতে হবে। যেমন, Bkash Cash in, Cash Out, Mobile Recharge, Payment ইত্যাদি ইত্যাদি।
  4. একজন বিকাশ ব্যবহারকারী হিসেবে আপনি শুধুমাত্র একবার বিজয়ী হতে পারবে।  যদি আপনি এই কুইজে অংশগ্রহণ করার পর একবার বিজয়ী হিসেবে বিবেচিত হয়ে যান। তাহলে আপনি পরবর্তী কোন Bkash Quiz 2022 অংশগ্রহণ করতে পারবেন না।
  5. তবে আপনি যদি সেই বিকাশ কুইজে অংশগ্রহণ করার পর বিজয়ী বলে বিবেচিত না হন তাহলে আপনি পরবর্তী Bkash Quiz গুলো তে অংশগ্রহণ করতে পারবেন।

তো আপনি একজন বিকাশ ব্যবহারকারী হিসেবে কিভাবে বিকাশ অফার এর এই কুইজে অংশগ্রহণ করবেন। তার প্রাথমিক শর্তাবলী গুলো নিয়ে আমি উপরে আলোচনা করেছি। যেগুলো একজন অংশগ্রহণ কারীর জেনে নেওয়াটা অত্যান্ত জরুরী বিষয়।

Bkash Quiz 2022 এ অংশগ্রহণ করার নিয়ম

যদি আপনি বিকাশ কুইজে অংশগ্রহণ করে 200 থেকে 500 টাকা পর্যন্ত ইনকাম করতে চান। তাহলে আপনাকে বেশ কিছু ধাপ অতিক্রম করতে হবে। আর সেই ধাপগুলো নিয়েই এবার আমি পর্যায়ক্রমে আলোচনা করব। যেমনঃ

  1. সবার আগে আপনাকে Bkash Quiz এর অফিসিয়াল লিঙ্কে প্রবেশ করতে হবে। আপনি চাইলে এখানে ক্লিক করে সরাসরি ওই লিংকে প্রবেশ করতে পারবেন।
  2. যখন আপনি এই লিংকে ক্লিক করবেন তখন আপনার সামনে “কুইজ খেলুন”- নামে একটি অপশন আসবে। আপনাকে সেই অপশনে ক্লিক করতে হবে আর এর পরেই আপনি মূলত Bkash Quiz এ অংশগ্রহণ করতে পারবেন।
  3. এরপর আপনার সামনে মোট ৩ টি প্রশ্ন আসবে।  এবং প্রশ্ন গুলোর নিচে তার সঠিক উত্তরের জন্য চারটি করে অপশন দেওয়া হবে। আপনাকে সেই অপশন গুলো তে থাকা সঠিক উত্তর গুলো সিলেক্ট করতে হবে।

তো আপনি যদি উপরের ধাপগুলো সঠিকভাবে অনুসরণ করতে পারেন, তাহলে আপনি খুব সহজেই বিকাশ কুইজে অংশগ্রহণ করতে পারবেন। এবং কুইজে থাকা প্রশ্ন গুলোর সঠিক উত্তর দিয়ে 200 টাকা পর্যন্ত বোনাস নিতে পারবেন।

বিকাশ কুইজ এ বিজয়ী হওয়ার টাকা কিভাবে পাবেন? 

যারা মূলত এই বিকাশ কুইজে অংশগ্রহণ করার পর বিজয়ী হিসেবে বিবেচিত হয়। তাদের সবার মনে একটি প্রশ্ন জেগে থাকে যে, বিজয়ী হওয়া বোনাসের টাকা গুলো তারা কিভাবে পাবে। তো এই মানুষ গুলোর উদ্দেশ্যে বলতে চাই যে আপনি যেদিন বিজয়ী বলে বিবেচিত হবেন। তার পরবর্তী দুই দিন এর মধ্যেই আপনার বিকাশ একাউন্টে অটোমেটিক সেই বোনাস এর টাকা যুক্ত হয়ে যাবে। তাই এই টাকা আসলে কিভাবে পাবেন সে বিষয়ে কোনো প্রকার টেনশন করার প্রয়োজন নেই।

Bkash Quiz 2022 নিয়ে কিছুকথা

আপনি একজন বিকাশ ব্যবহারকারী হিসেবে কিভাবে বিকাশ কুইজে অংশগ্রহণ করে 200 টাকা পর্যন্ত বোনাস নিবেন। সে বিষয়ে আজকে বিস্তারিত আলোচনা করেছি।  

আশা করি আজকের আলোচিত বিষয়গুলো আপনি খুব ভালোভাবে বুঝতে পেরেছেন। তবে এরপরও যদি আপনার বিকাশ কুইজ নিয়ে কোন প্রকার প্রশ্ন থাকে তাহলে অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।

আর এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Nironjon Roy

হ্যালো পাঠক, আমি Roy. আমি দীর্ঘদিন থেকে বাংলা কন্টেন্ট রাইটিং এর কাজ করে আসছি। আমি যথাযথ চেস্টা করি নিজের জ্ঞানটুকু অন্যের মাঝে বিলিয়ে দেয়ার।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button