অনলাইন ইনকামজনপ্রিয়ব্যাংকিংব্লগরিভিউ

১০০% নিশ্চিত বিকাশ অফার ২০২২ (ভিডিও সহ – নতুন আপডেট)

Bkash Offer 2022

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং গুলোর মধ্যে অন্যতম হলো বিকাশ, মোবাইলে টাকা লেনদেনের বিশ্বস্ত অন্যতম দ্রুত মাধ্যম হলো বিকাশ। বহুল প্রচলিত এই মাধ্যমটি তাই প্রতিবছর নানা আকর্ষণীয় অফার দিয়ে থাকে গ্রাহকদের। এতে গ্রাহকরা যেমন লাভবান হয় তেমনি বেশি বেশি বিকাশ ব্যবহারে আগ্রহী হয়ে থাকে। আজকের পোষ্টের আলোচনার বিষয় বিকাশ অফার ২০২২ সকল আপডেট নিয়ে একসাথে। (যা যা থাকছে: বিদ্যুৎ বিল বিকাশ অফার। বিকাশ ঈদ বোনাস। আজকের বিকাশ অফার। বিকাশ অফার করোনা। বিকাশে ১০০ টাকা ফ্রি। বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার ২০২২। বিকাশ অ্যাপ অফার ২০২২। বিকাশ নতুন অ্যাকাউন্ট অফার ২০২২। বিকাশ ক্যাশ আউট অফার ২০২২। বিকাশ ক্যাশ ইন অফার ২০২২। বিকাশ নিউ অফার। বিকাশ এপস অফার। বিকাশ এজেন্ট অফার। বিকাশ রিচার্জ ক্যাশব্যাক অফার ২০২২। বিকাশ নতুন গ্রাহক অফার। বিকাশ রেফার অফার ২০২২। বিকাশ পেমেন্ট অফার ২০২২। বিকাশ বর্তমান অফার। বিকাশ এড মানি অফার ২০২২। বিকাশ রেমিটেন্স অফার। বিকাশ সারপ্রাইজ অফার । Bkash Offer 2022)

Table of Contents

বিকাশ অফার ২০২২ (Bkash Offer 2022)

বিকাশ অফার গুলোর উপর নজর রাখতে বা অফার গুলোর সুবিধা নিতে আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপটি ডাউনলোড করতে হবে। প্লে স্টোরে বিকাশের অফিসিয়াল  অ্যাপ পেয়ে যাবেন যা ডাউনলোড করে তথ্য  প্রদান করে আপনাকে লগইন করে নিতে হবে এবং নিয়মিত আপডেটের মাধ্যমে বিকাশ অফার জানতে পারবেন৷ তবে এই পোষ্টে আমরা বর্তমানে থাকা সকল Bkash Offer 2022 গুলো হাইলাইট করেছি। পড়তে থাকুন। 

Government Free Freelancing Course in Bangladesh

বিকাশ অ্যাপ ডাউনলোড অফার

শুধু মাত্র বিকাশ অ্যাপটি ডাউনলোড করেই আপনি একটি অফার গ্রহণ করতে পারেন। প্রথমবার ডাউনলোডের মাধ্যমে আপনি বিকাশের প্রথম অফারটি গ্রহণ করতে পারেন। প্রথমবার ডাউনলোড করে লগইন করলে বিকাশ আপনাকে ২০ টাকা প্রদান করবে।

বিকাশ রিচার্জ ক্যাশব্যাক অফার ২০২২

শুধু মাত্র বিকাশের মাধ্যমে রিচার্জ করে আপনি রিচার্জের নানা অফার গ্রহণ করতে পারেন।

১. বিকাশ থেকে ৩৫ টাকা রিচার্জ করে ক্যাশব্যাক পাবেন ২০ টাকা। এই অফারটি চলবে ০৩-০৪ সেপ্টেম্বর ২০২২  এর মধ্যে।

২. নিজের নাম্বারে বিকাশ থেকে ১১টাকা রিচার্জে  ১১টাকা ক্যাশব্যাক পাবেন।

৩. ইন্সট্যান্ট ক্যাশব্যাকে বিকাশ থেকে ১৬ টাকা রিচার্জের মাধ্যমে ১৬ টাকা ক্যাশব্যাক গ্রহণ করুন। এই অফারটি জুন মাসে সারামাস পাবেন ২০২২ ধরে।

৪. বিকাশ ২০২২ এর প্রথম দিন নিউ ইয়ার অফার হিসাবে ২০টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক দিয়েছিল ০১.০১.২২ এ।

বিকাশ পেমেন্ট অফার ২০২২

আসছে বসন্ত, আর বিকাশের গ্রাহকদের বসন্ত উৎসবের আনন্দ বাড়িয়ে দিতে বিকাশ এনেছে পেমেন্ট ক্যাশব্যাক অফার 2022। এই অফারে কেনাকাটার পেমেন্টে পাচ্ছেন ৩০০ টাকা  পর্যন্ত ইন্সট্যান্ট  ক্যাশব্যাক। অনলাইন পেমেন্ট, অ্যাপ পেমেন্ট অথবা সরাসরি *২৪৭# ডায়াল করে পেমেন্ট করেও এই সুবিধা নিতে পারে। এই অফারটি পাচ্ছেন পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে। অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক পেলেও দিনে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার ক্যাম্পেইনে অংশগ্রহণকারী মার্চেন্টসদের একাউন্টে  কেনেকাটার  পেমেন্ট  বিকাশ করলে পাচ্ছেন ২০%,১৫%,১০% ও ৫% ক্যাশব্যাক।

Read More:   ১০০% নিশ্চিত অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২২ (ভিডিও সহ)

বিকাশ প্রিয় নাম্বারে ফ্রী টাকা পাঠানোর অফার ২০২২

প্রিয়জনের জন্যে টাকা পাঠানো একটি আনন্দের ব্যাপার। সেটি হতে পারে জীবন সঙ্গী, মা-বাবা, ভাই-বোন কিংবা আপনার প্রিয় বন্ধুটি। কারণ প্রিয়জনের কাছে টাকা পাঠানো কোন লেনদেন নয় বরং ভালোবাসা বিনিময় করা।

বিকাশের প্রিয় নাম্বারে বিকাশ অফারটি ব্যবহারের মাধ্যমে প্রিয়জনের কাছে টাকা পাঠানোর আবেগময় অনুভূতিটি আরো ভালোভাবে উপভোগ করতে পারবেন এবার থেকে।

বিকাশ প্রিয় নাম্বারে ফ্রী বিকাশ অফার ২০২২ এ সর্বোচ্চ পাঁচটি বিকাশ নাম্বারে ফ্রী টাকা পাঠানোর সুযোগ পাচ্ছেন এবার থেকে। যা আপনি খুব সহজে বিকাশ  অ্যাপ অথবা  *২৪৭# ডায়াল করে সেট করে নিতে পারেন। আর এর মাধ্যমে আপনি প্রতিমাসে সর্বোচ্চ ২৫,০০০ টাকা অব্দি সেন্ড মানি করতে পারবেন। যা বিকাশের অন্তত ৫ কোটি গ্রাহক সকলের জন্যেই প্রযোজ্য।

বিকাশ ভিসা, ক্রেডিট কার্ডের বিল অফার ২০২২

ফেব্রুয়ারি ২৮, ২০২২ পর্যন্ত বিকাশ ভিসা ক্রেডিট কার্ডের বিল পরিশোধের উপর দারুণ অফার দিচ্ছে। যা   নিভেম্বর ২০২০ থেকে জানুয়ারি ২০২২ অব্দি যে সকল ভিসা ক্রেডিট কার্ড গ্রাহক ও সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড গ্রাহক এপ্রিল ২০২০ থেকে জানুয়ারি ২০২২ অব্দি নিজেদের বিল বিকাশ করেন নি তাদের জন্যে প্রযোজ্য। বাংলাদেশের যে কোন কমার্শিয়াল ব্যাংকের ইস্যু কৃত ভিসা ক্রেডিট কার্ড ও আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের বিল যে কোন সময় বিকাশ করতে পারবেন। প্রথমবার বিকাশ বিল প্রদানের মাধ্যমে আপনি ২/৩ কার্যদিবসের মধ্যে  ১৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। এবং এই অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোমোট একবার এই অফারটি উপভোগ করতে পারবেন।

বিকাশ ফেব্রুয়ারি বইমেলা ২০২২

অমর একুশে বইমেলা ২০২২ আবারো চলে এলো বছর ঘুরে। প্রতিবারের মত এবারো বই মেলায় বিকাশ দিচ্ছে আকর্ষণীয় ছাড়। আমরা সবাই বইমেলায় কিছুনা কিছু বই ছাড়ে কিনতে পারলে খুশি হই। তাই বিকাশ দিচ্ছে যে কোন বইয়ের পেমেন্টে সব মিলিয়ে ৩২% ছাড়।  অর্থাৎ প্রকাশকের ২৫% সহ পেমেন্ট করলে পাচ্ছেন ইন্সট্যান্ট ১০% ক্যাশব্যাক ছাড়। এই অফারে আপনি ৩০০ টিরও বেশি স্টলে বিকাশ দ্বারা পেমেন্ট করার সুযোগ পাচ্ছেন।

বিকাশ বিদ্যুৎ বিল তথ্য সেইভ অফার

১লা,ফ্রেব্রুয়ারি থেকে ৩১ মার্চ অব্দি বিকাশ বিদ্যুৎ বিল তথ্য সেইভ এবং পেমেন্টের উপর দিচ্ছে আকর্ষণীয় ছাট ও ক্যাশব্যাক। প্রতিবার বিল দিতে আর কষ্ট করে বিলের কাগজ খুঁজে নিতে হবে না। প্রথমবার বিদ্যুৎ বিল প্রদানের মাধ্যমে আপনার তথ্য সেভ হবে  বিকাশ অ্যাপে সাথে সাথে পাবেন ১০ টাকা ক্যাশব্যাক। যা একজন গ্রাহক সর্বোচ্চ ৫০ টাকা অব্দি পেতে পারেন। এবং প্রতিবার সেইভ হওয়া তথ্যে উপর ভিত্তি করে এক টাপেই আপনি  পরিশোধ করতে পারেবন আপনার বিদ্যুৎ বিল। এতে করে আপনার সময় ও খরচ দুটোই বাচবে।

বিকাশ বিল পেমেন্ট অফার

এখন ঘরে বসেই বিদ্যুৎ, গ্যাস পানি সহ যাবতীয় বিল খুব সহজে বিকাশে পেমেন্ট করতে পারেন। তার উপর বিকাশ দিচ্ছে নানা অফার। ১০০০ টাকা পর্যন্ত এবার ২০২২ এ ক্যাশব্যাক পেতে পারেন। প্রতিঘন্টায়  ১ম ৫জন গ্রাহক বিকাশ বিল পরিশোধের মাধ্যমে পেতে পারেন ক্যাশব্যাকের ১০০%। ১৫ সেপ্টেম্বর থেকে ১৫ নভেম্বর ২০২২ এই অফারটি চলমান থাকবে।

আবার এই বছরের ৬ নভেম্বর হতে ৩০ নভেম্বর ২০২২ বিকাশে বিদ্যুৎ, পানি, গ্যাস বিল পরিশোধ করে প্রথম বিলে পেতে পারেন ৫% ইন্সট্যান্ট  ক্যাশব্যাক যা ২০ টাকা পর্যন্ত। অফারটি শুধু একবার নিতে পারবেন। বিল পরিশোধের সাথে সাথেই পাবেন ক্যাশব্যাক।

বিকাশ রবি নাম্বারে রিচার্জ অফার

রবি নাম্বারে ১৫ মার্চ ২০২২ অব্দি পাচ্ছেন আকর্ষণীয় রিচার্জ অফার-

১। ৫৪৯ টাকা রিচার্জে পাবেন ২৫ জিবি ইন্টারনেট ও ৭০০ এর বেশি মিনিট মেয়াদ ২৮ দিন ও সাথে ৫৫ টাকা ক্যাশব্যাক।

২। ৩৫ টাকা ক্যাশব্যাক+ ১জিবি ইন্টারনেট+ ৫৬০ মিনিট মেয়াদ ৩০ দিন পাবেন ৩৪৮ টাকা রিচার্জ করলে পাবেন।

৩। ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন ৯৫৫ টাকা রিচার্জে।

৪। ৪০ টাকা ক্যাশব্যাক ৩০ জিবি ডাটা ২৮ দিন মেয়াদে পাবেন ৩৯৯ টাকা রিচার্জে।

৫। ৩০ টাকা ক্যাশব্যাক পাবেন ৩৩০ টাকা রিচার্জে।

৬। ৫৫ টাকা ক্যাশব্যাক ১ জিবি ডাটা ও ৯৫০ মিনিট ৩০ দিন মেয়াদে পাবেন ৫৭৪ টাকা রিচার্জে।

বিকাশ দারাজ অফার ২০২২

দারাজ ১১-১১ শুরু হচ্ছে ১১ নভেম্বর থেকে। অফার চলাকালীন এখানে পাচ্ছেন সর্বোচ্চ ৩০০ টাকা,থাকছে ১৫% ইন্সট্যান্ট ক্যাশব্যাক। পেমেন্ট বিকাশ করলেই অফারের এক্সট্রা এর বাইরে এটি পাবেন। দারাজে চলছে ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব এতে অংশ নিয়েই উপভোগ করুন যে কোন পেমেন্টে ১৫% ক্যাশব্যাক।

বিকাশ উপবৃত্তি অফার ২০২২

dm936 bkash লিখা মেসেজের মাধ্যমে বিভিন্ন সংস্থার উপবৃত্তির টাকা এসে থাকে। সাধারণত অনেকেই গুগল সার্চ করে জানতে চান dm936 কি।

বিকাশ ঈদ অফার ২০২২

ঈদ মানেই খুশি আনন্দ৷ আর ইদের এই আনন্দকে আরো বাড়িয়ে দেয় বিকাশ নানা অফারের মাধ্যমে। বিকাশ ক্যাশব্যাক ইদ অফারে খাবার কেনাকাটায় ২০% পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়া ইদে উপলক্ষে প্রতিবছর বিকাশ কেনাকাটার পেমেন্টে ছাড় দিয়ে থাকে।

বিকাশ টিকেট ক্রয় অফার

কোথাও যেতে আমরা বাস,ট্রেন,বিমান ও লঞ্চের টিকেট কিনলে তার পেমেন্ট এখন বিকাশেই করা যায়। আর এই পেমেন্টের মাধ্যমে বিকাশ ১০% ক্যাশব্যাক দিয়ে থাকে৷ আর এই অফারটি চলমান থাকবে ১৬ জুলাই ২০২২ হতে আগস্ট ২, ২০২২৷

সকল টিকেট ক্রয়ে ১০০টাকা অব্দি ক্যাশব্যাক পাবেন যা অফার চলাকালীন সর্বোচ্চ ২ বার পাবেন।

বিকাশ রেফার অফার ২০২২

আপনি কাউকে বিকাশ অ্যাপ রেফার করলে সেই লিংক থেকে কোন গ্রাহক বিকাশ  অ্যাপ ডাউনলোড করে লগইন করার মাধ্যমে প্রথম বার ব্যবহারে উক্ত গ্রাহক এবং আপনি উভয়ে পাবেন ২০ টাকা বোনাস। এছাড়া উক্ত গ্রাহকের যেকোন লেনদেনে আপনি পাবেন ২০+৮০=১০০। অর্থাৎ সর্বোচ্চ ১০০টাকা বোনাস।

যদি এমন হয় অই গ্রাহকের আগে থেকেই বিকাশ অ্যাপ আছে কিন্তু কখনো ব্যবহার করেনি তবুও প্রথব বার ব্যবহারে আপনি এই সুবিধা পাবেন।

এভাবে প্রতিদিন সর্বোচ্চ ৫ টি রেফার করে আপনি সর্বোচ্চ ২০০০ টাকা পেতে পারেন।

বিকাশ মানি ট্রান্সফার অফার

২৮ ফেব্রুয়ারী ২০২২ সালে বিকাশ ব্রাক ও সিটি ব্যাংকের গ্রাহকদের বিকাশ থেকে একাউন্টে মানি ট্রান্সফারে দিচ্ছে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক।  এটি পাবেন কেবল প্রথমবার মানিট্রান্সফার কারি রা। মূহুর্তের মধ্যে আপনার বিকাশের মাধ্যমে এখন এই মানি ট্রান্সফার সম্ভব।

বিকাশ অ্যাড মানি অফার

৩০ নভেম্বর ২০২২ পর্যন্ত বিকাশ গ্রাহকদের এড মানিতে অভাবনীয় অফার দিয়েছে বিকাশ। এই অফার অনুযায়ী আপনি কখনো বিকাশে এড মানি করে না থাকলে ১০০০ টাকা এড মানি এর মাধ্যমে ক্যাশব্যাক পাবেন ১০০ টাকা। এছাড়া ১০০ টাকার একটি ডিসকাউন্ট কুপন যেটি ব্যবহার করতে পারেন পিৎজা হাট কিংবা কেএফসিতে। এভাবে আপনি এই অফার ব্যবহারে ২০০ টাকার অফার উপভোগ করতে পারেন।

বিকাশ ইন্টারনেট বিল

৫ নভেম্বর ২০২১ হতে ৩১ জানুয়ারি ২০২২ চলবে বিকাশের মাধ্যমে ইন্টারনেট বিল পরিশোধের অফার। এই অফারে আপনি বিকাশের মাধ্যমে বিল পে করলে পাচ্ছেন ১০০ টাকার একটি ডিসকাউন্ট কুপন যেটি ব্যবহার করে খেতে পারবেন পিৎজা হাট কিংবা কেএফসি এর যে কোন শাখায়। তাই এখন জমজমাট খাওয়ার সাথে হবে ইন্টারনেট ব্রাউজিংও।

বিকাশ উবার অফার ২০২২

আপনার বিকাশ উবারে এড করে নিন। আর পেমেন্ট করুন বিকাশের মাধ্যমে। কারণ এবার উবার রাইডের পেমেন্ট বিকাশ করলেই পাবেন ১২০ টাকা অব্দি ক্যাশব্যাক।  অফারটি চলবে ৩১ মার্চ ২০২২ পর্যন্ত যেখানে পাচ্ছেন কার রাইডে (১টিতে) ২৫% ছাড় যা ৫০ টাকা পর্যন্ত ,মোটো রাইডে (১টিতে) ৫০% ছাড় ৭০ টাকা পর্যন্ত।

বিকাশ গ্রাহক হেলথ চেক আপ অফার ২০২২

বিকাশ গ্রাহকদের হেলথ চেক আপ এ ছাড় দিচ্ছে  ১লা মার্চ হতে ৩১ ডিসেম্বর পর্যন্ত। স্কয়ার হাসপাতালে বিভিন্ন হেলথ কেয়ার চেকাপ প্যাকেজের বিল পেমেন্ট করলেই পাচ্ছেন আকর্ষণীয় ছাড়। যা আপনার হেলথ চেকাপ করে দিবে আরো সাশ্রয়ী।

বিকাশ কুইজ গেইম অফার

২০০ টাকা বোনাস! হ্যাঁ এবার বিকাশ অ্যাপে কুইজ খেলার মাধ্যমে জিতে নিন সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত।

১. দ্রুততম সময়ের মধ্যে কুইজের উত্তরদেয়ার মাধ্যমে মোট ১৯৭১ জনকে বাচাই করা হয় বিকাশ অ্যাপে। প্রিতিদিন গ্রাহকদের দ্রততম উত্তরের ভিত্তিতে এই বাছাই চলবে। অর্থাৎ যে গ্রাহক দ্রুত উত্তর দিতে পারবে তার জেতার চান্স বেশি।

২. অফারটি চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। যেখানে অংশগ্রহণ কারি সর্ব্বোচ্চ ২০০ টাকা জিতে নিতে পারবে৷

৩. কুইজে অংশ নিতে বিকাশ গ্রাহককে তার এক্টিভ একাউন্ট নাম্বার দিতে হবে।

প্রযুক্তি আমাদের জীবনকে করেছে সহজতর যার অন্যতম উদাহরণ বিকাশ। নানা রকম আকর্ষণীয় অফারের মাধ্যমে প্রায় ৫ কোটির গ্রাহক পরিবারের জীবন করেছে আনন্দময়। তাই বিকাশের সাথে থেকে উপভোগ করুন নিত্যনতুন অফার। মোবাইল ব্যাংকিং এর নতুন নতুন সব আপডেট পাবেন আমাদের ওয়েবসাইটে। 

Leave a Reply

Your email address will not be published.

Back to top button