স্ট্যাটাস/ উক্তি

ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস (বাচাইকৃত সেরা)

আপনার প্রিয় ছোট ভাইকে যদি আজ জন্মদিন এর উইশ করতে চান তবে ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস,  এসএমএস, বার্তা, উইশ  ইত্যিাদি নিয়ে হাজির হলাম এই পোষ্টে। 

ছোট ভাইকে জন্মদিনের ফানি, মজার (Funny) শুভেচ্ছা

যেদিনতুই জন্মালি আমার হৃদয়ভেঙে গেলো এই ভেবে যে আমার মা-বাবার ভালোবাসা এবার দুইভাগ হয়ে গেলো। প্রথম প্রথম তোকে কেউআদর করলে আমি হিংসায় জ্বলেযেতাম। আস্তে আস্তে তোকে ভালোবাসা শুরুকরলাম। তোর মুখে দাদাভাইডাক শুনে চোখেপানি এসে গিয়েছিল প্রথবার। অনেক ভালোবাসানিস জন্মদিনের। শুভ জন্মদিন ভাই।

শুভ জন্মদিন ভাই। তুই আমারসব থেকে কাছের বন্ধু। আমার বেস্টফ্রেন্ড। তুই নাথাকলে বুঝতামই না ভাইবোন থাকার গুরুত্ব। তুই আমার প্রথমভালোবাসা। শুভ জন্মদিন আমারআদুরে ভাই। 

তুই না থাকলে ছোটভাই না থাকার কষ্টে ভোগতাম। আমার ছোটভাইয়ের জায়গা পূরণ করার জন্যেধন্যবাদ। শুভ জন্মদিন ছোটকু।

তোর মত একটা ইবলিশশয়তান জীবেন না থাকলে বুঝতামনা শয়তানি কয় প্রকার ও কিকি৷ যাই হোক তাওবেঁচে থাক, ভালো থাক। শুভ জন্মদিন।

তোর জন্মদিনে শুভেচ্ছা জানায়েকোন লাভ আছে? জীবনে তো কোন ট্রিটদিলি না৷ শুধু আমার থেকে আদায়ের ধান্ধা। এসব জন্মদিন আমি বিশ্বাস করিনা। তোরেতো আনছে কুড়ায়ে। তাও কাঁদবি বলেশুভেচ্ছা জানাই৷ শুভ জন্মদিন যা!

শুভ জন্মদিন একজন ভালোমানুষ। তোকে না দেখলেবুঝতাম না মানুষ এত সরলহতে পারে। সুন্দর হতে পারে। এভাবেই নিজেরসরলতা ধরে রাখিসভাই।

Read More:   জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস

শুভ জন্মদিন ছোটকু৷ দুষ্টামি কমিয়েফেলবি এই শপথ কর এইজন্মদিনে। তবেই উপহারপাবি এর আগে না।

শুভ জন্মদিন আমারসম্পত্তিতে ভাগবসানো বান্দা। সুখে থাক তাও। আমারে হিংসা একটু কম করবি।

Government Free Freelancing Course in Bangladesh

ছোট ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া ইসলামিক

তোমারমত ভালো একজন মানুষ আমার ছোট ভাই এটাই আল্লাহরসব চেয়ে বড় দান আমারজীবনে। আলহামদুলিল্লাহ। শুভ জন্মদিন ভাই।

প্রিয় অনুজ,  জানাই জন্মদিনের শুভেচ্ছা। জীবনের সব পথে জাগুকযেন তোমার সৎ ইচ্ছা। ভালো থাকসবসময় আমাদের আদরেরমণি হয়ে। চঞ্চলতায় মাতিয়েরাখো ঘরের প্রাণ হয়ে। প্রত্যাশা রাখি জীবনতোমার রাঙাবে সফলতায়। এগিয়ে যাও সকলক্ষেত্রে চলো সুনিপুণ ধারায়।

স্নেহের ছোটু জন্মতিথির শুভলগ্নে জানায় প্রাণঢালা শুভকামনা। প্রতিটিদিন ফুটে উটুক পুষ্পসজ্জিত স্নিগ্ধতার মতো পবিত্রতাররঙে। ভরে উঠুক জীবন তোমারঅপ্রতুল সম্ভাবনায়। পৃথিবীর বুকে প্রজ্জ্বলিতকরো নিজের অনন্য স্বত্বা।

আজকের এই দিন অনন্য বিশেষ দিন, করেছিলি তুই আমাদেরপরিবারকে ভরপুর রঙিন। জীবনের সকলবাঁধা তোর ঘুঁচে যাক নিমিষে। শীর্ষে পৌঁছে সফলতার সোপান আনবিএকদিন ভোরশেষে। প্রত্যাশা রইলো জীবনছন্দে মাতবি তুই নির্বিশেষে। শুভ -জন্মদিন! “

প্রিয় স্নেহাতুর জানাই তোমায় অনিন্দ্যতায় ভরাঅপ্রতুল শুভকামনা। ছড়াও তোমার প্রতিভা তুমিপূর্ণ করে যত অভিবাসনা। জন্মলগ্নের এই ক্ষণে প্রত্যাশা রইলোবাঁচো তুমি উল্লাসে। সৃষ্টি ধরায় ব্যার্থতা ঘু্ঁচে সফলতার উদ্ভাসে। শুভ জন্মদিন!

আশাকরি এই পোষ্ট পড়ে আপনার ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজে পেয়েছেন। কেমন লাগলো পড়ে তা কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না কিন্তু। ধন্যবাদ ভিজিট করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button