স্ট্যাটাস/ উক্তি

সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

আপনি গুগলে অনুসন্ধান করেছেন সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা কিভাবে জানানো হয় এই নিয়ে। ধন্যবাদ আপনার অনুসন্ধানের জন্য।

বেশিরভাগ সময় আমরা হাসিটাট্টা খরিয়াই বন্ধুরারে জন্মদিনের শুভেচ্ছা জানাই। খারণ বন্ধুরার লগে আমরার সম্পর্কটাও তেমন। যেলা বন্ধুর জন্মদিনে ফানি স্ট্যাটাস লেখবা তা ওইলো-

“শুভ ফয়দা দিবস বন্ধু। জন্মদিনের গিফটটা ছাইলে সময়মতো দিলাইও। তুমি জন্মিয়া আমার যে খতিটা খরছো ট্রিটের লগে ওউ ক্ষতিফুরণও ছাই।”

“এখ দুই তিন, আজকে আমার বন্ধুর জন্মদিন!
শুভ জন্মদিন বন্ধু। সুখী ওউ জীবনে।’

” আমার জীবনে আল্লার দেওয়া দামি উপহারগুলোর মাঝে তুমি এখটা। তোমারে জীবনে ছলার ফথে বন্ধু হিসাবে ফাইয়া আমি কত খুশি ওইছি জানো না। জন্মদিনের শুভেচ্ছা নিও।”

“যার দুনিয়াইত বন্ধু নাই সে কুভ এখলা। আমার ভাগ্য ভালা যে আমি তোমারে ফাইছি। এর লাগিয়া আমি এখবারো এখলাবোধ খরিনা। আজকের এই বিশেষ দিনো আরো এখবার মনো খরিয়া দেই তুমি আমার সবচেয়ে আফন। শুভ জন্মদিন বন্ধু!”

Read More:   চট্টগ্রামের ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

“বন্ধুত্ব কোনোদিন দিন খনের খাতায় হিসাব করিয়া রাখা যায় না। এরবাদেএ জন্মদিন এখটা বিশেষ দিন। যা আমরার মাঝে বছরো এখবার আয়। এর লাগিয়া এই দিনো বিশেষ ভালোবাসা নেও বন্ধু!”

“আমার ছোটো জীবনো ফাওয়া সুন্দর উপহার তুমি।

আমরা ইতিমধ্যে নোয়াখালী এবং চিটাগাং এর আঞ্চলিক ভাষায় জন্মদিন এর শুভেচ্ছা স্ট্যাটাস গুলো লিখে সম্পন্ন করেছি। আপনি চাইলে দেখে নিতে পারেন। নোয়াখালী আঞ্চলিকতায় বার্থডে উইশ  এবং চাঁটগাইয়া (চিটাগাং) ভাষায় বার্থডে উইশ

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২২
অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২২

তবে আমরা খুব শীঘ্রই সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আমাদের ওয়েবসাইটে পাবলিশ করবো।

আপনি কাকে জন্মদিনের উইশ করবেন আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন। সুন্দর এবং মানানসই একটা স্ট্যাটাস আপনাকে সংগ্রহ করে দেওয়ার শ্রেষ্ঠা করবো।

ধন্যবাদ আপনাকে এই পোষ্টে ভিজিট করার জন্য। এই ধরণের পোষ্টের নিয়মিত আপডেট পেতে আমাদের সাইটে সাবস্ক্রাইভ করুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button