সিজিএ (CGA) এডমিট কার্ড ডাউনলোড ২০২২ | হিসাব মহানিয়ন্ত্রক

ইতমধ্যে প্রকাশিত হয়ে গেলো সিজিএ (CGA) এডমিট কার্ড ডাউনলোড ২০২২। যারা হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় অধীনে জুনিয়র অডিটর সহ অন্যান্য আরও পদ গুলোতেআবেদন করেছিলেন নিম্নোক্ত লিঙ্ক এর সহযোগীতায় আপনাদের এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারেন।

সিজিএ এডমিট কার্ড ডাউনলোড তথ্য

CGA মানে হল কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস। কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস-এর অনলাইন আবেদন 10 জুলাই 2020 এ শুরু হয়েছিল৷ আবেদনটি 5 মে 2020 তারিখে শেষ হয়েছিল৷

কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস CGA অ্যাডমিট কার্ড 2022 পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে।  এটি অডিটর, জুনিয়র অডিটর এবং অন্যান্যদের জন্য CGA টেলিটক কম BD ওয়েবসাইটের মাধ্যমে CGA অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যেতে পারে।

কিভাবে CGA অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন?

শুধুমাত্র যোগ্য প্রার্থীদের এসএমএসের মাধ্যমে পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার কেন্দ্রের নাম ও ঠিকানা সম্পর্কে জানানো হবে। এই সমস্ত তথ্যও অ্যাডমিট কার্ডে উল্লেখ থাকবে।  নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, 14টি বিভাগের জন্য অডিটর, জুনিয়র অডিটর, কম্পিউটার টাইপিস্ট, অফিস শোহায়োক এবং অন্যান্য পদ ছিল।

উল্লেখযোগ্য পদ ছিল অডিটর, জুনিয়র অডিটর, কম্পিউটার টাইপিস্ট, অফিস শোহায়ক এবং অন্যান্য।

অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

CGA পরীক্ষার তারিখ 2022

কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস (সিজিএ) কর্তৃপক্ষ তাদের বিভিন্ন পোস্ট লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে। বিজ্ঞপ্তি অনুসারে, জুনিয়র অডিটর লিখিত পরীক্ষার তারিখ 1 এপ্রিল 2022 বিকাল 03.00 PM থেকে 4.00 PM পর্যন্ত। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের আগে আপনাকে আপনার প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

বিস্তারিত দেখতে এখানে চাপুন

ধন্যবাদ আপনার অনুসন্ধানের জন্য। সিজিএ (CGA) এডমিট কার্ড ডাউনলোড ২০২২ | হিসাব মহানিয়ন্ত্রক।

See also  বাংলাদেশ রেলওয়ে খালাসী পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Leave a Comment