স্ট্যাটাস/ উক্তি

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাবেন যেভাবে

জন্মদিন সবার জীবনের বিশেষ দিন। বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ। বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস। বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা। বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা। জন্মদিনের শুভেচ্ছা বড় ভাই। বড় ভাইকে নিয়ে জন্মদিনের স্ট্যাটাস। ঘরে বাইরে পরিবারের সাথে হোক বা সহপাঠী/ সহকর্মীদের সাথে সবসময়ই এই দিনটা বিশেষ ভাবেই আমরা উদযাপন করি। নানান জনের নানান ধরনের শুভকামনা উপহারে কেটে যায় এই দিন। তাই এখানে থাকছে বড় ভাইকে নিয়ে দারুণ সব জন্মদিনের স্ট্যাটাস গুলো। 

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

প্রিয় বড় ভাইয়া, তুমি আমাদের সবার প্রিয় সবার বড়জন। জন্মদিনে জানায় তোমায় হাজারো সুখের অভিবাদন। জানো কী তোমার আগলে রাখায় আমরা আছি সুখে! তোমার জন্য অনন্ত ভালোবাসা আমরা সকলের বুকে। ভালো থেকো প্রতিটি ক্ষণে একটায় শুধু আশা। জন্মদিনে নিও আমার অনন্ত ভালোবাসা। শুভ জন্মদিন ভাইয়া। 

ভাইয়া, আজ তোমার জন্মদিন। পৃথিবীতে আমার সবচেয়ে আনন্দের দিন আমাদের জন্যে। আজ তুমি না জন্মালে আমরা ভাই হতে পারতাম না। তাই এই দিনটির গুরুত্ব আমার কাছে আলাদা। শুভেচ্ছা নাও ভাইয়া। আর অনেক ভালোবাসা।

আজকের দিনের কথা কি আবারো মনে করিয়ে দিতে হবে? প্রত্যেক বছরই তো দি। কিন্তু ট্রিটটা এখনো পেলাম না। যদিও তোমার জন্মদিনই আমার কাছে সব চেয়ে বড় ট্রিট। নাইলে কি এমন একটা ভাই পেতাম? শুভ জন্মদিন ভাইয়া। অনেক শুভ কামনা তোমার জন্যে।

Read More:   জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস

বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস

শুভ জন্মদিন ভাই, তুমি মা বাবার বড় আদরের আমাদের সবার প্রিয়। তোমায় নিয়ে গর্ব আমদের তুমি অতুলনীয়। ভালোবাসি খুব তোমায় ভাইয়া আমার সেরা। ফুটে উঠুক জীবন তোমার। হোক অনন্ত সুখ ভরা।

প্রিয় ভাইয়া, তুমি আমার অশেষ ভালোবাসা অশেষ শ্রদ্ধেয় এক মানব। যাকে আমার বড় ভাই বানিয়েছে আমার রব। আজকে তোমার জন্মদিন। হোক জীবন অনন্ত রঙিন। সুখে ভরে উঠুক বাকি পথযাত্রা। মনে রেখো আমার এই ছোট বার্তা। 

“তুমি জানো তুমি আমার জীবনে একটা বট বৃক্ষের মত ছায়া হয়ে আছো? তোমার ছায়াতে আমি শান্তি খুঁজে পাই। তোমাকে ছাড়া আমি আমাকেই ভাবতে পারি না। ভালো থাকো ভাইয়া। শুভ জন্মদিন।

Read More:   নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

শুভ জন্মদিন ভাইয়া, ভাইয়া তুমি সবার সেরা সবার কাছের মানুষ। তুমি ছাড়া জীবন আমাদের একটা দুঃখ ফানুস। আগলে রাখো আমাদের তুমি হাজার প্রতিকূলে। পূরণ করো আবদার সব নিজের দুঃখ ভুলে।

জন্মদিনের অনেক শুভেচ্ছা ভাইয়া। তুমি আমার সব চেয়ে প্রিয় মানুষ এই দুনিয়ায়। তা আমার চেয়ে ভালো আর কে জানে। তাই তোমার জন্মদিনে আমার অন্তরের গভীর থেকে ভালোবাসা।

আল্লাহর রহমত তোমাকে সব সময় ঢেকে রাখুক জন্মদিনে এই দোয়া করি। তোমার ভালো থাকাই আমার জীবনে সব চেয়ে সুখের বিষয়। তাই আল্লাহর কাছে এই ফরিয়াদ তিনি তোমাকে সব সময় এমন ভালো মানুষ হয়ে থাকার তৌফিক দান করুন। জন্মদিনের অনেক শুভেচ্ছা।

Read More:   চিটাগাং এর ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

প্রিয় ভাই, তুমি আমার নয়নের মনি। আমার প্রিয় স্বজন। তোমায় পেয়ে এই ধরণীতে ভাগ্যবান হয় কজন! হাজার আবদার পূরণ করা সেই খুশির ফোয়ারা আনতো যে মানুষ। তুমিই আমার সেই খুশি বার্তার উড়ে আসা সুখ ফানুস। শুভ জন্মদিন ভাই!

আল্লাহর কাছে দুই হাত তুলে শুকরিয়া করি যে তোমার মত একজন সৎ মানুষ আমার বড় ভাই। তোমাকে ভালোবাসার মত তৃপ্তি আর কিছুতে নাই। আল্লাহ তোমাকে তাই সব সময় হেফাজতে রাখুন জন্মদিনে এই শুভকামনা করি।

জন্মদিনের শুভেচ্ছা বড় ভাই

প্রিয় ভাইয়া, আজ নাকি তোমার জন্মদিন। সবচেয়ে বিশেষ দিন। তোমায় পেয়েছি যেদিন আজ সেই বিশেষ দিন। তুমি আমাদের সবার কাছের সবার অশেষ প্রিয়। তোমার জন্য ভালোবাসা সবার সত্যিই অতুলনীয়। জানায় তোমায় জন্মদিনে অনেক অনেক শুভকামনা। পূর্ণ হোক জীবনে তোমার সকল বাসনা।

শুভ জন্মদিন ভাইয়া। সব সময় আল্লাহর কাছে চাই এভাবেই যেন আমরা কাছের হয়ে থাকি। তোমাকে শুভেচ্ছা জানানোর ভাষা আমার জানা নাই। শুধু এইটা জানি তুমি আমার জীবনে আল্লাহর অশেষ রহমত। ভালো থেকো।

Read More:   সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

বড় ভাইকে নিয়ে জন্মদিনের স্ট্যাটাস

শুভ জন্মদিন ভাই! জন্মদিনে জানায় তোমায় প্রাণঢালা শুভেচ্ছা। পূর্ণ হোক জীবনে তোমার সকল সৎ ইচ্ছা। তোমার মতো ভাই পেয়ে হয়েছি আমি ধন্য তুমি আমার দ্বিতীয় বাবা কমবেনা তোমার প্রাধান্য। ভালো থেকো সবসময়।

দেখোতো, জন্মদিন তোমার আর উপহার পেলাম আমি। তুমি মা-বাবার দেয়া আমার জীবনের সব চেয়ে দামি উপহার। তুমি আমার বড় ভাই তাই আমি ধন্য। ভালোবাসা নাও ভাইয়া। শুভ জন্মদিন।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো কেমন লাগলো তা কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button