স্ট্যাটাস/ উক্তি

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা জানাবেন যেভাবে

আপনি যদি অনুসন্ধান করে থাকেন বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা নিয়ে তবে সঠিক জায়গায় এসেছেন। বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। বড় বোনের জন্মদিনের মজার শুভেচ্ছা। বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা। বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা বাণী। বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা। বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা মেসেজ। বড় বোনের জন্মদিনের উইশ। বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক।

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

শুভ জন্মদিন আপু, তুমি আমার প্রিয় বন্ধু প্রিয় স্বজন।তোমায় পেয়ে ধন্য আমার এ ছোট্ট মন। রেখেছো আগলে মায়ের মতো প্রতিটিক্ষণে তুমি। তোমায় পেয়ে ভাগ্যবান হয়েছি তবে আমি। সৃষ্টিকর্তার কাছে আকুল আবেদন থাকো তুমি সুখে। প্রতিটি পদে সঙ্গ দেয় যেন প্রতিটি বাঁধা রুখে।

সকালের শুভ্রতার মত নির্মল হোক তোমার জীবন। আমার জীবনে সব চেয়ে মূল্যবান মানুষটি তুমি৷ তোমার জন্মদিনে কি করে তোমায় আমার সব থেকে সেরাটা দিব জানিনা তবে এটা জানি তোমার জন্যে আমি আমার জীবনও দিতে পারি। শুভ জন্মদিন আপুনি।

আজকে তোমার জন্মদিন। তাই দেখো আজকের আকাশ-বাতাসে আলাদা একটা আনন্দের ছায়া পড়েছে। সবাই যেনো তোমাকে শুভেচ্ছা জানাতে সেজে আছে। শুভ জন্মদিন আপু।

Read More:   জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দোয়া, ইসলামিক স্ট্যাটাস

বড় বোনের জন্মদিনের মজার শুভেচ্ছা

শুভ জন্মদিন আপুমনি, আজকের এই দিনে জানায় তোমায় শুভেচ্ছা। পূর্ণ হোক তোমার জীবনের অপূর্ণ যত ইচ্ছা। ভালোবেসে স্নেহের মায়ায় জড়িয়ে রেখেছো তুমি। তোমার স্নেহের পরশে বড় হয়েছি আমি। সুখে থেকো আজীবন একটায় প্রত্যাশা। তোমায় নিয়ে মা বাবার শত শত আশা।

শুরুতেই ভালোবাসা নাও। যা সব সময়ই আমার অন্তরের মাঝখান থেকে আসে তোমার জন্যে। যখনি তোমাকে নিয়ে ভাবি ছোট বেলার খুনসুটির কথা মনে পড়ে। তোমার চেয়ে মূল্যবান কিছু আমার জীবনে নেই। জন্মদিনে তাই তোমাকে বলছি ‘আমি তোমাকে ভালোবাসি অনেক’। ভালো থাকো সব সময়।

Read More:   নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা

শুভ জন্মদিন আপু, তুমি আমাদের প্রিয় আপু। আমাদের প্রিয়জন। তোমার মতো বোন বলো পাই আর কজন? আজকের দিনে এসেছিলে তুমি মা বাবার পৃথিবী রাঙাতে। জানাই তোমাকে জন্মদিনের শুভেচ্ছা এই রাঙা প্রভাতে।

একি মায়ের পেটের আমরা দুটি ফুল। যদিও তোমার জীবনে আমিই সব চেয়ে বড় ভুল! কিন্তু তোমাকে আমার বড় বোন হিসেবে পেয়ে আমি খুব খুশি। সারাজীবন এমন ছায়া হয়ে থেকো আমার জীবনে। শুভ জন্মদিন।

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা বাণী

শুভ জন্মদিন আপু, প্রিয় আপু আমার সবার সেরা।রাতজাগা আকাশে যেমন হাসে হাজার তারা। আজ এই দিনে জানায় তোমায় অশেষ ভালোবাসা। তুমি আমার প্রিয় বন্ধু মা বাবার এক আশা। ভালো থেকো সবসময় তুমি সকল পথের যাত্রায়। একটাই শুধু প্রত্যাশা সৃষ্টিকর্তাকে জানায়।

জন্মদিনে তোমার সব চেয়ে প্রিয় উপহারটি আমি নিজেই তো। তাই না? তাই তোমাকে আর কোন উপহার দেয়া হবে না। উইশ দিয়েই সারিয়ে নিচ্ছি। ভালো থেকো সব সময়। শুভ জন্মদিন।

Read More:   চিটাগাং এর ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

শুভ জন্মদিন আপু, জন্মদিনে জানায় তোমায় অসংখ্য শুভেচ্ছা। হয়তো তুমি স্বর্গে ভাসমান আত্মার একজন ছিলে। কিন্তু আমি খুব ভাগ্যবান যে তোমাকে আমার মিষ্টি বোন হিসেবে পেয়েছি। সুখে ভরে উঠুক জীবন তোমার অনন্ত সুখে। সফলতা ভীড় করুক জীবনের প্রতিটি বাঁকে।

আমার জীবনে তুমি সূর্যের আলো । তাই তো তুমি এত ভালো। তুমি না থাকলে বুঝতামই না জীবন কত সুন্দর। তাই তোমার জন্মদিন আমার জন্যে সব চেয়ে খুশির। শুভ জন্মদিন আপু।

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

শুভ জন্মদিন আপু, তুমি আমাদের প্রিয় বোন সবার আদরের একজন। সকল সরলতার প্রতিমায় গড়া তোমার ওই মন। প্রতিটি পরিস্থিতিতে প্রতিটি ক্ষণে রেখেছো তুমি আগলে। এই জীবনে বলো কী লাগে বোন হিসেবে তোমায় পেলে! পাশে থেকো আজীবন এমনই ভালোবেসে। অনন্ত ভালোবাসা তোমার জন্য সকল বার্তাশেষে।

তোমাকে কি বলে শুভেচ্ছা জানাতে হয় আমি জানিনা। অন্তর থেকে তোমার জন্যে সব সময় দোয়া করি। তোমার মত একজন মানুষ আমার বড় বোন এটাই আমার জীবনের অন্যতম প্রাপ্তি। শুভ জন্মদিন প্রিয় বোন।

Read More:   সিলেটি ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

বড় বোনের জন্মদিনের উইশ

আপু তুমি সবার আলাদা অতুলনীয় মানবী। তোমায় পেয়ে ধন্য আমরা তুমি তা জানো কী? মা বাবার আশার ছোঁয়া আমাদের প্রিয়জন। তোমার জন্য ভালোবাসায় সিক্ত সবার মন। জন্মদিনের অনন্যক্ষণে অসংখ্য শুভকামনা। পূরণ করুক বিধাতা তোমার সকল বাসনা।

ছোট্ট এই জীবনে সবচেয়ে ভালো লাগার যে কয়টি বিষয় রয়েছে তার একটি তুমি। তোমাকে ছাড়া আমি আমার জীবন ভাবতেই পারি না। তাই তোমার জন্মদিনে অনেক দোয়া রইল আপু। শুভ জন্মদিন।

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

শুভ জন্মদিন আপু, তুমি আমার প্রিয়মনি প্রিয় বন্ধু প্রিয় একজন। তোমায় ছাড়া ভালো থাকেনা আমার ভুলোমন।আজ এই বিশেষ দিনে জানায় প্রাণান্ত শুভেচ্ছা । পৃথিবী রাঙিয়ে কেঁদেছিলে যেদিন আজ সে দিনের কেচ্ছা। রঙতুলিতে রাঙিয়ে যাক তোমার পূর্ণ জীবন।ভালো থেকো সবসময় তুমি আমার প্রিয় বোন।

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২২
অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২২

ধন্যবাদ পোষ্টটি পড়ার জন্য। বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে এই পোষ্টে পড়ে আপনার কেমন লাগলো তা কমেন্ট সেকশনে জানানোর জন্য অনুরোধ রইলো। আপনি পড়েছেন বড় দিদিকে, দিদির, বোনকে, বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পোষ্ট, মেসেজ, বার্তা, এস এম এস।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button